Hoop VideoHoop Viral

বিছানায় সুখ না পেয়ে চরম সিদ্ধান্ত নিলেন স্বামী, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় থাকেইনা। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় কারুরই নেই। তাইতো হাতের মুঠোয় যদি একটা মুঠোফোন থাকে তাহলে তো কোন কথাই নেই। তবে বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম, খুবই কম। তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি ঝুকছে। পাতি একটা এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে আসা যেতে পারে।

প্রাইম শর্টে আবারো একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হলো। এই ওয়েব সিরিজটির নাম সুই(Sui)। এখানে প্রত্যেক অভিনেতা অভিনেত্রী অসাধারণ অভিনয় করেছেন। প্রথমেই গল্পটিতে দেখা যাচ্ছে, এক যুবক-যুবতী তারা বিবাহিত। তাদের বাড়িতে হঠাৎই আর একজন যুবক আছেন, একটি খাবার জিনিস দেখে সেই যুবক সেই নারীর উদ্দেশ্যে বলেন, এই খাবার থেকে কিভাবে চুষে খেতে হয় সেই যুবতী নিশ্চয়ই জানে। এই শুনে যুবতী বেজায় চটে যান।

যুবতীর স্বামী থাকে বোঝাতে শুরু করে, যে সমস্ত ছেলেরাই কিন্তু খারাপ নয় সমস্ত ছেলের সম্পর্কে খারাপ চিন্তা ভাবনা করা তাকে এই বার বন্ধ করতে হবে। তার সঙ্গে স্বামীর সম্পর্ক খুব একটা ভালো না। স্বামীর প্রতি তার একেবারেই আসক্তি নেই। ঘটনাটা থেকে রেহাই পেতে সেই স্বামী মানুষটি চলে যায়, এক নানান রকম সমস্যা থেকে বেরিয়ে আসার সমাধান দেন। প্রথমেই তিনি তার হাতে একটা বড় আকারের ঘড়ি তুলে দেন এবং বলেন, এই ঘড়িতে যখন বারোটা বাজবে তখন কিন্তু তার বউ তার কাছে আসবে, এবং পুরো একটা পর্যন্ত এই রোমান্স চলতে থাকবে। কিন্তু তারপরে কি হবে দেখার জন্য আপনাকে পুরো গল্পটি দেখতে হবে, তবে প্রথমেই দেখে নিন এই গল্পের ট্রেইলার।

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলেন্দ্র বিল। আরো বেশ কয়েকটি জনপ্রিয় ওয়েব সিরিজে কাজ করেছেন, যার মধ্যে রয়েছে কুকু অ্যাপে “চুল পানি চালকা”, হান্টার্স অ্যাপে “ইয়েস ম্যাম”, এবং রেভেন মুভিজ অ্যাপে “মিস টিচার”। তিনি অনেক OTT প্ল্যাটফর্মের সাথে সহযোগিতা করেছেন এবং তাদের সাথে কাজ চালিয়ে যাচ্ছেন।অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় আলেন্দ্রা। ইনস্টাগ্রামে তার 200,000 এরও বেশি ফলোয়ার রয়েছে। তবে আর দেরি না করে প্রথমেই দেখে নিন এই ওয়েব সিরিজে ট্রেলার-