whatsapp channel

বয়সে ছোট প্রেমিকের সঙ্গে পরকীয়ায় লিপ্ত স্ত্রী, এই ওয়েব সিরিজ রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য

এর আগে অলট বালাজী ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজের জন্য আইনি জটিলতায় জড়িয়েছিলেন একতা কাপুর (Ekta Kapoor)। সেই সময় তিনি ক্ষমা চেয়ে নিলেও অলট বালাজী অ্যাপে অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম…

Avatar

Nilanjana Pande

এর আগে অলট বালাজী ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজের জন্য আইনি জটিলতায় জড়িয়েছিলেন একতা কাপুর (Ekta Kapoor)। সেই সময় তিনি ক্ষমা চেয়ে নিলেও অলট বালাজী অ্যাপে অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম হওয়া বন্ধ হয়নি। এই অ্যাপটি লগ ইন করলেই লেখা থাকে, সাবস্ক্রাইবারের বয়স আঠারো বছর হতে হবে। তবে আঠারো বছরের নিচেও অনেকেই লগ ইন করে থাকেন ভুয়ো বয়সের তথ্য দিয়ে। লগ ইন করার পর অলট বালাজী অ্যাপে শুধুমাত্র অ্যাডাল্ট ওয়েব সিরিজ নয়, দেখা যায় বালাজী টেলিফিল্মস নির্মিত একাধিক ফিল্ম ও রুচি সম্পন্ন ওয়েব সিরিজ। এমনকি একতা কাপুর নির্মিত রিয়েলিটি শো ও ধারাবাহিকগুলিও স্ট্রিম হয় অলট বালাজী অ্যাপে। তবে সম্প্রতি এই অ্যাপে স্ট্রিম হওয়া একটি নতুন ওয়েব সিরিজ দর্শকদের মধ্যে যথেষ্ট চর্চিত হচ্ছে।

ওয়েব সিরিজটির নাম ‘ক্রাইমস অ্যান্ড কনফেশনস সিজন টু’। এই ওয়েব সিরিজের প্রথম সিজনটিও যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। প্রকৃতপক্ষে ওয়েব সিরিজটি অ্যাডাল্ট মনে হলেও বার্তাবাহী। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলারটি চুয়াল্লিশ হাজার ভিউ অতিক্রম করেছে। 18 ই অগস্ট অলট বালাজীর ইউটিউব চ্যানেলে পাবলিশ হয়েছে ‘ক্রাইমস অ্যান্ড কনফেশনস’-এর দ্বিতীয় সিজনের অফিশিয়াল ট্রেলার। ট্রেলারের শুরুতেই দেখা যায়, একজন সিকিউরিটি গার্ডের স্ত্রী অন্য পুরুষের সাথে পরকীয়ায় লিপ্ত হয়।

অপরদিকে আরেকটি পুরুষকে দেখা যায় তার তুলনায় বয়সে বড় মহিলাকে প্রেম নিবেদন করতে। পাশাপাশি রাতপোশাক পরা একটি মেয়ে তার সামনে বসে থাকা পুরুষকে জিজ্ঞাসা করে, পুরুষটির মেশিন চালু আছে কিনা! কিন্তু এর মধ্যেই একজন পুরুষের মৃত্যু হয়। তার মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক বলা হলেও পুরুষটির বোন বিশ্বাস করতে চায় না। তিনটি সম্পর্কের কাহিনী জুড়ে শুরু হয় টানাপোড়েন।

ইতিমধ্যেই 18, 19 ও 20 শে অগস্ট অলট বালাজীতে স্ট্রিম হয়েছে ‘ক্রাইমস অ্যান্ড কনফেশনস’-এর দ্বিতীয় সিজনের নতুন পর্ব।

whatsapp logo