whatsapp channel

মাহুতকে শুঁড়ে করে জড়িয়ে আদর ছোট্ট হাতির, আদরমাখা ছবি শেয়ার ফরেস্ট অফিসারের

ছোটবেলা থেকেই পরম স্নেহে মাহুতের কাছে বড় হচ্ছে ছোট হাতির এক ছানা। ছোটবেলা থেকে যদি বাড়িতে এমনভাবেই পশুপাখিরা বড় হয় তাহলে তা বাড়ির এক বাচ্চার থেকে কোনো অংশে কম ভাবে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোটবেলা থেকেই পরম স্নেহে মাহুতের কাছে বড় হচ্ছে ছোট হাতির এক ছানা। ছোটবেলা থেকে যদি বাড়িতে এমনভাবেই পশুপাখিরা বড় হয় তাহলে তা বাড়ির এক বাচ্চার থেকে কোনো অংশে কম ভাবে লালিত পালিত হয় না। তাইতো মাহুতকে শুঁড় দিয়ে জড়িয়ে ধরে আদর প্রকাশ করছে ছোট হাতির ছানা। এমন সুন্দর ভঙ্গিতে আদর করতে দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

Advertisements

ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দা সম্প্রতি এই ছবিটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছেন। আর তার এই ছবিটি শেয়ার করার সাথে সাথেই রীতিমতো সারা জাগিয়ে দিয়েছে নেট দুনিয়ায়। এমন অসাধারণ ছবিটি তুলেছেন ফটোগ্রাফার আনন্দ শিন্দে। তাদের এমন আদুরে ভিডিও দেখে মিডিয়ায় নেটিজেনরা রীতিমত অবাক হয়েছেন আর এই ছবিটিকে শেয়ার করতে দুবার ভাবেননি।

Advertisements

Advertisements

হাতিটি যে ভীষণ যত্ন লালিত পালিত হয় তার প্রমাণ পাওয়া যাচ্ছে তার অসাধারন চুলের ছাঁট দেখে। বাড়িতে বাচ্চা থাকলে যেমন তার চুল নানান রকম স্টাইলে কাটানোর চেষ্টা করে তার মা-বাবা। এক্ষেত্রেও অন্যথা হয়নি। হাতির ছানাটিকে কিভাবে দেখতে একটু আরো মিষ্টি লাগে তার জন্য চেষ্টা করে গেছেন এই মাহুত ভাই। তার চুলের ছাঁট কাজ একেবারে বদলে ফেলেছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar