whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, এই সিরিজ দেখতে হলে ঘরের দরজা বন্ধ রাখুন

মানুষের রুচি এখন উত্তর থেকে দক্ষিণ মেরুতে পৌঁছে গিয়েছে। একটা সময় মানুষ বোল্ড সিন দেখতে লজ্জা পেত, এমনকি বোল্ড সিন থাকলে হয় চ্যানেল ঘুরিয়ে দিত কিংবা লুকিয়ে দেখতো। এখন সেসবের…

Avatar

Susmita Kundu

মানুষের রুচি এখন উত্তর থেকে দক্ষিণ মেরুতে পৌঁছে গিয়েছে। একটা সময় মানুষ বোল্ড সিন দেখতে লজ্জা পেত, এমনকি বোল্ড সিন থাকলে হয় চ্যানেল ঘুরিয়ে দিত কিংবা লুকিয়ে দেখতো। এখন সেসবের বালাই নেই। এখন মানুষ দাপিয়ে দেখে ইরোটিক ড্রামা (erotic drama)। বিশেষত, ইন্টারনেটের যুগে প্রত্যেক মানুষের কাছে ফোন থাকায় সে যখন ইচ্ছা যেকোনো সিরিজ, ড্রামা, সিনেমা দেখে ফেলে অনায়াসে। এমনকি, আজকাল বেশ কিছু অ্যাপ বেরিয়েছে যাতে ছোট্ট সাবস্ক্রিপশন নিলেই পুরো দুনিয়া খোলা খাতা।

আজকের প্রতিবেদনে এমন একটি সিরিজ নিয়ে কথা বলবো যার প্লট হল সম্পূর্ন লালসায় পরিপূর্ণ। গল্পে রয়েছে অদ্ভুত এক অকল্পনীয় ঘটনা। একটি ছেলে তার দুটি যৌনাঙ্গ নিয়ে অস্থির। সে যখন জানতে পারে তার দুটি যৌনাঙ্গ তখন সে ডবল মজা নিতে চায়। সুতরাং বুঝতেই পারছেন এই গল্প অবাস্তব হলেও যথেষ্ট মজাদার। ULLU app নামিয়ে নিয়ে সাবস্ক্রিপশন নিলেই দেখতে পাবেন অস্থির এই সিরিজটি, যার নাম Dunali। এর পার্ট ১ ও পার্ট ২ মুক্তি পেয়েছে। এখন পার্ট ৩ ও মুক্তি পেয়ে গিয়েছে। ১৭ ই জুন মুক্তি পায় Dunali Part 3।

আমরা আজ Dunali 2 নিয়ে আলোচনা করবো। এই পর্বে মুখ্য ভূমিকাতে অভিনয় করছেন অভিনেত্রী Nehal Vadolia (Sakshi), Rekha Mona Sarkar (Aabha) ও Neha Parik (Natasha)। গল্প অনুযায়ী, সমীর নামের একটি ছেলের দুটি যৌনাঙ্গ আছে। সে ও তার বন্ধু এই ব্যাপারটা জানে। এদিকে ছেলের বিয়ে দেওয়ার জন্য বাবা মেয়ে খুঁজতে থাকে। অবশেষে মেয়ে খুঁজে পায়। এরপর, সমীরের বাবা তাকে জিজ্ঞাসা করেন যে তিনি দুটি মেয়ের মধ্যে সে কাকে বিয়ে করবে? তখন সমীর বলে যে সে দুজনকেই বিয়ে করবে, তখন তার বাবা বললো তুমি যদি মেয়ে দুটোকে বিয়ে করতে চাও, তখন সমীরের বাবা বলল তোমার দুটো হলে দুজনকেই বিয়ে করবে?

ULLU app ডাউনলোড করে নিন আর সাবস্ক্রিপশন নিন, ব্যাস যেকোনো সিরিজ যখন ইচ্ছা দেখে নিন। এমনিতেই যারা বোল্ড সিরিজ দেখতে পছন্দ করেন তারা ullu app ডাউনলোড করে নিতে পারেন।