Hoop VideoHoop Viral

VIDEO: ডবল ধামাকা, সুনিতা বেবি-মুসকান বেবির নাচে মত্ত হয়ে গেলেন বয়স্ক দাদুও, তুমুল ভাইরাল ভিডিও

বাড়িতে বসে উপভোগ করার জন্য এখন বিনোদনের হাজারো নতুন মাধ্যম এসে গিয়েছে। বাড়িতে বসেই মুঠোফোনে চোখ রেখে দেখতে উপভোগ করতে পারবেন এই বিনোদন গুলি। এর মধ্যে অন্যতম হল হরিয়ানভি ডান্স শো (Haryanvi Dance Video)। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো স্টেজ শোয়ের প্রচলন রয়েছে এখনো। তরুণী যুবতীরা চটুল হরিয়ানভি গানে কোমর দুলিয়ে দর্শকদের মন জয় করেন তারা।

বিনোদন এখন যতই ডিজিটাল হয়ে যাক না কেন, খোলা মাঠে মঞ্চ বানিয়ে নাচ গানের চল রয়েছে অনেক জায়গায়। আর এই ধরণের বিনোদন বেশ পছন্দও করে মানুষ। তাই সোশ্যাল মিডিয়ায় এখন হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওর এত চাহিদা। শুধু মঞ্চের উপরে নাচ নয়। হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় ডান্সাররা এখন আলাদা ভাবেও নাচের ভিডিও তৈরি করছেন। সে সমস্ত ভিডিও-ও ভাইরাল হচ্ছে হট কেকের মতো। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে এই ধরণের ভিডিও।

হরিয়ানভি বিনোদনের দুই জনপ্রিয় নাম হল সুনিতা বেবি (Sunita Baby) এবং মুসকান বেবি (Muskan Baby)। এঁরা দুজনেই নিজের নিজের নৃত্য প্রতিভা দিয়ে দর্শক মনে ঝড় তোলার পাশাপাশি হরিয়ানভি ডান্স শোয়ের মতো আঞ্চলিক বিনোদনের মাধ্যমকে আরো বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন। এই দুই নৃত্যশিল্পীর শোতেই উপচে পড়ে ভিড়। তাঁদের নাচের তালে তালে ওড়ে টাকা। দর্শকদের পর্যন্ত নেচে উঠতে বাধ্য করেন দুজনে।

আর এবারে এক শোতে মঞ্চে একসঙ্গে দেখা গেল সুনিতা বেবি এবং মুসকান বেবিকে। মেরুন এবং সবুজ রঙের সালোয়ার কামিজ পরে মঞ্চে উঠেছিলেন দুজনে। নাচে একে অপরকে রীতিমতো টেক্কা দিলেন দুজনেই। দুই নৃত্যশিল্পীর জাদুতে দর্শকরাও আর স্থির হয়ে বসে থাকতে পারেননি। এক প্রৌঢ় সোজা মঞ্চে উঠে এসেই নাচ করতে শুরু করে দেন তাঁদের সঙ্গে। মাত্র তিন মাস আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে এখন ১ লাখেরও বেশি ভিউ হয়ে গিয়েছে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই