whatsapp channel

তেষ্টায় কাতর খুদে কাঠবেড়ালি, বোতলে করে জল খাইয়ে দিলেন যুবক, মুহূর্তে ভাইরাল ভিডিও

রাস্তা দিয়ে হেঁটে চলেছেন পথচারীরা কিন্তু এদিকে কাঠবিড়ালির ভীষণ জল তেষ্টা পেয়েছে। কি করবে বুঝতে পারছে না, তাই পথচারীদের পায়ে মাথা ঠুকে আর্জি জানাচ্ছে একটু জলের জন্য। তবে এক্ষেত্রে কাঠবিড়ালির…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাস্তা দিয়ে হেঁটে চলেছেন পথচারীরা কিন্তু এদিকে কাঠবিড়ালির ভীষণ জল তেষ্টা পেয়েছে। কি করবে বুঝতে পারছে না, তাই পথচারীদের পায়ে মাথা ঠুকে আর্জি জানাচ্ছে একটু জলের জন্য। তবে এক্ষেত্রে কাঠবিড়ালির বলার ভঙ্গি সহজেই বুঝতে পেরেছেন পথচারী। ভাগ্যিস অবাক জলপান এর মত ঘটনা ঘটেনি। তৃষ্ণার্ত কাঠবিড়ালিকে হাতে করে জল খাইয়ে দিচ্ছেন এক পথচারী। সত্যিই অসাধারণ ঘটনা।

Advertisements

প্রথম কথা পথচারীদের বুঝতে পেরেছেন কাঠবিড়ালির জল তেষ্টা পেয়েছে সেটাই অনেক। কারণ এই কাঠবিড়ালিটি যেহেতু পোষা নয়, তাই পথচারীর পক্ষে বুঝতে পারাটা খানিক অসম্ভব ছিল। কিন্তু এক্ষেত্রে কাঠবিড়ালি অনেক সহজ ভাবেই পথচারীকে বুঝিয়ে দিয়েছে তার জল তেষ্টা পেয়েছে।

Advertisements

এক মানবিকতার পরিচয় দিয়েছেন। পথচারী ঘটনাটি ঘটেছে বিদেশের কোন রাস্তায়। বোতল থেকে বেশ খানিকটা জল খেয়ে উল্টো দিকে দৌড়ে পালালো কাঠবিড়ালি। বোতলে আরেকটু জল থাকলে হয়তো সেটাও সে পান করত। কারন তার জলখাবার ভঙ্গি দেখে মনে হচ্ছিল সে অনেকক্ষণ জল খায়নি।

Advertisements

সোশ্যাল মিডিয়া মারফত কত কিছুইনা ভাইরাল হয়। কখনো আনন্দের খবর, তো কখনো দুঃখের খবর। কখনো আবার এই পশুপাখিদের নানান ঘটনা ক্যামেরাবন্দি করে যখন সোশ্যাল মিডিয়ায় ছাড়া হয় তখন শুধুমাত্র কয়েকজনের মধ্যেই তা সীমাবদ্ধ থাকেনা। তা ছড়িয়ে পড়ে দেশকাল সীমানা পেরিয়ে সমস্ত জায়গায়। নতুন প্রজন্মের কাছে।

Advertisements

সোশ্যাল মিডিয়া একটি অসাধারণ প্ল্যার্টফর্ম, যার মাধ্যমে নিজের প্রতিভাকে খুব সহজেই সকলের কাছে পৌঁছে দেওয়া যায়। আর শুধু তাই নয়, একাকীত্বে একমাত্র সঙ্গী সোশ্যাল মিডিয়া। এখানে প্রকাশিত হওয়া বিনোদনের নানান ঘটনা আমাদের প্রতিনিয়ত একটু হাসতে সাহায্য করে। বর্তমানে যে হাসিটার সত্যিই খুব অভাব। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। মানুষটির মানবিকতা অনেক মানুষের মনকে ছুঁয়ে গেছে।

whatsapp logo
Advertisements
Avatar