whatsapp channel

আম্রপালিকে ভুলে অক্ষরার প্রেমে পাগল নিরহুয়া, জুটির ঘনিষ্ঠ ভিডিও গোপনে একা দেখুন

আপনি কোনো ধরনের গান পছন্দ করেন? হিন্দি? ইংরেজি নাকি ভোজপুরি? রিসার্চ বলছে, আজকাল ভোজপুরি মিউজিকের জনপ্রিয়তা বাড়ছে। বহু সংখ্যক মানুষ ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিও দেখতে ও শুনতে পছন্দ করে। এতে…

Avatar

Susmita Kundu

আপনি কোনো ধরনের গান পছন্দ করেন? হিন্দি? ইংরেজি নাকি ভোজপুরি? রিসার্চ বলছে, আজকাল ভোজপুরি মিউজিকের জনপ্রিয়তা বাড়ছে। বহু সংখ্যক মানুষ ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিও দেখতে ও শুনতে পছন্দ করে। এতে করে সোশ্যাল মিডিয়াতেও একটা বড় সংখ্যক দর্শক তৈরি হয়েছে। বেশিরভাগ সময় ভোজপুরি গান ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মানুষ পার্টিতে বা গাড়িতে বা অবসর সময় শুনছে ভোজপুরি গান যা এককথায় এন্টারটেইনিং ও মজাদার। তবে, আজকের প্রতিবেদনে আমরা কথা বলবো একটি ভাইরাল মিউজিক ভিডিও নিয়ে যেখানে মুখ্য ভূমিকায় আছেন দীনেশ লাল যাদব নিরহুয়া ( Dinesh Lal Yadav Nirahua)ও অক্ষরা সিং (Akshara Singh)।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে দীনেশ লাল যাদবকে সকলেই চেনে। যারা ভোজপুরি সিনেমার বিশেষ ভক্ত নন তাদের মধ্যেও কেউ কেউ এই তারকাকে চেনেন। বিশেষ করে পর্দায় দীনেশ লাল ও আম্রপালি দুবের জুটি অসাধারণ। কিন্তু, আজকের নায়িকা আম্রপালি নন, বরং, ভাইরাল হওয়া গানে নিরহুয়া র বিপরীতে আছেন অক্ষরা সিং।

এই মুহূর্তে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে অক্ষরা সিং (Akshra Singh) এক অতি পরিচিত নাম। বয়স ২৮ হলেও, এখনও পর্যন্ত প্রায় দশটি ভোজপুরী সিনেমায় তাকে দেখা গিয়েছে। এছাড়াও ২০২১ এর Bigg Boss OTT র তিনি একজন প্রতিযোগী ছিলেন। এমনকি বেশ কিছু হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা গিয়েছে। মূলত অক্ষরা ২০১০ সালে অ্যাকশন ড্রামা ‘সত্যমেব জয়তে’ তে রবি কিষানের বিপরীতে অভিনয় করে আত্মপ্রকাশ করেন। এরপর তার কেরিয়ার গ্রাফ চড়চড় করে উপরে ওঠে।

সম্প্রতি, নিরহুয়া ও অক্ষরার যেই গানটি ভাইরাল হয়েছে সেটি হল Jawani Ke Ketli। এটি Sabka Baap Angutha Chhap সিনেমার গান। এই গানটি দীনেশ লাল যাদব নিরহুয়া এবং স্বাতী শর্মা একসাথে গেয়েছেন। লিরিক্স দিয়েছেন ঝুলন ঝিল এবং সঙ্গীত দিয়েছেন মধুকর আনন্দ। এই গানটির ভিডিওতে নীল রঙের শাড়িতে অক্ষরা সিংকে খুব সুন্দর লেগেছে। রাতের অন্ধকারে, অনস্ক্রিন স্বামী-স্ত্রী নিরহুয়া এবং অক্ষরা সিং উভয়কেই একে অপরের সাথে প্রচণ্ড রোমান্স করতে দেখা গেছে। চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি।

whatsapp logo