whatsapp channel

নদীতে ঝাঁপ দিয়ে স্নান করছে ছেলের দল, ভিডিও দেখে পুরনো স্মৃতিতে ডুব দিলেন নেটিজেনরা

ইন্টারনেটের যুগে ছোটবেলাকার স্মৃতি প্রায় হারাতে বসেছে। স্কুলে গরমের ছুটি পড়লে পুকুরে ঝাঁপ দেওয়া পুকুরে সাঁতার কাটা বড়দের বকুনি খাওয়া, এখনকার ছেলেমেয়েরা প্রায় কিছুই জানেনা। কংক্রিটের জঙ্গলে পুকুর খুব একটা…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

ইন্টারনেটের যুগে ছোটবেলাকার স্মৃতি প্রায় হারাতে বসেছে। স্কুলে গরমের ছুটি পড়লে পুকুরে ঝাঁপ দেওয়া পুকুরে সাঁতার কাটা বড়দের বকুনি খাওয়া, এখনকার ছেলেমেয়েরা প্রায় কিছুই জানেনা। কংক্রিটের জঙ্গলে পুকুর খুব একটা দেখতে পাওয়া যায় না। এখন ঐ লোক দেখানো কয়েকটা সুইমিংপুল হয়েছে। যেখানে মা বাবারা ছেলে মেয়েদের শরীর সচেতনতার জন্য ভর্তি করে থাকেন। আগেকার দিনে মা-বাবারা এসব দেখতই না পাড়ার বড় দাদাদের সঙ্গে কলাগাছের ভেলাতেই দিব্যি ছোট ছোট ছেলেমেয়েরা সাঁতার শিখে যেত।

এখনকার পরিস্থিতিতে এখন এইসব গুলো যেন গল্পকথা। কিন্তু এই গল্প কথাগুলিকে আরেকটু উসকে দিল। সোশ্যাল মিডিয়া সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনজন ছোট্ট শিশু যারা রীতিমতন অলিম্পিক চ্যাম্পিয়ন এর মতন পুকুরে সাঁতার কাটছে। আর তাদেরকে ঘিরে রয়েছেন আমজনতা। তাদের মধ্যে বেশ কনফিডেন্স রয়েছে। বোঝাই যাচ্ছে, তারা একেবারে ছোট্টবেলা থেকেই সাঁতার কাটতে ওস্তাদ।

এত গভীর পুকুর দেখে অনেকেরই হয়তো আত্মারাম খাঁচা হয়ে যাবে। কিন্তু এই তিনজন ছোট্ট শিশুর একেবারেই ভয় পাচ্ছে না। তারা রীতিমতো সাঁতার কাটছে এই পুকুরটিতে। সাঁতার কাটার আগে তাদের ফোকলা দাঁতের হাসি মানুষকে বেশ আনন্দ দিয়েছে। বিশেষ করে ছোটবেলাকার শেষ স্মৃতি উস্কে দিয়েছে। অনেক মধ্য বয়সী মানুষের। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এত সুন্দর ভিডিও দেখে প্রত্যেকেই স্মৃতি রোমন্থন করেছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media