whatsapp channel

Short Film: গৃহবধূদের ব্ল্যাকমেল করে নোংরামিতে মাতে ধোপা, লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছে এই শর্টফিল্ম

আট থেকে আশি সোশ্যাল মিডিয়ায় সকলেই কম বেশি সক্রিয় থাকেন। অবসর সময় কাটাতে সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে বিচরণ করতে পছন্দ করেন অনেকেই। এই সব প্ল্যাটফর্মেই বিনোদনের নানান মাধ্যম…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

আট থেকে আশি সোশ্যাল মিডিয়ায় সকলেই কম বেশি সক্রিয় থাকেন। অবসর সময় কাটাতে সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে বিচরণ করতে পছন্দ করেন অনেকেই। এই সব প্ল্যাটফর্মেই বিনোদনের নানান মাধ্যম উপলব্ধ থাকে যেগুলি দেখে অবসর সময় কাটান নেটিজেনরা। কেউ সিরিয়াল দেখার জন্য চোখ রাখেন টিভির পর্দায়, কেউ আবার মুখ ডোবান মুঠোফোনে। প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার চল আগের থেকে এখন অনেকটাই ফিকে। আসলে স্মার্টফোন বা ল্যাপটপেই যাবতীয় বিনোদনের জোগাড় হয়ে যাওয়াতে অনেকেই আর বারমুখো হতে চান না।

Advertisements

বর্তমানে ডিজিটাল মাধ্যমে পাওয়া যায় না হেন জিনিস নেই। নানান ধরণের ভিডিও তো হরদমই ভাইরাল হচ্ছে। এছাড়া সিনেমা থেকে শুরু করে সিরিয়াল, ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম (Short Film) সবই উপলব্ধ রয়েছে এখানে। তবে ইদানিং ডিজিটাল মাধ্যমে আরো এক ধরণের বিনোদনের বেশ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি আকর্ষণ বাড়ছে মানুষের। আর এই গোপন চাহিদা পূরণ করতে ডিজিটাল মাধ্যমের উপরেই ভরসা করতে হচ্ছে তাদের।

Advertisements

Read More: সরকারি ব্যাঙ্কে চাকরির সুযোগ, মাধ্যমিক পাশ না করলেও আবেদন করা যাবে

আসলে প্রেক্ষাগৃহে গিয়ে অ্যাডাল্ট কনটেন্ট দেখা সম্ভব নয়। সিনেমায় হাজারো বাধা নিষেধ থাকায় ডিজিটাল প্ল্যাটফর্মেই এই ধরণের কনটেন্টের চাহিদা বাড়ছে। ওয়েব সিরিজে এমন কনটেন্ট এখন আকছার দেখা যায়। এমনকি দর্শকদের উত্তরোত্তর বাড়তে থাকা চাহিদা দেখে নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে অ্যাডাল্ট সিরিজের জন্য। তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে।

Advertisements

Read More: লাগবে না কোনো ওষুধ, একদম ঘরোয়া পদ্ধতিতে কোষ্ঠকাঠিন্য কমানোর উপায় জেনে নিন

ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে ইউটিউবে। শর্ট ফিল্মটির নাম ‘অসৎ ধোপার নোংরা খেলা’। শেমারু বেঙ্গলি চ্যানেলে মাস ছয়েক আগে আপলোড করা হয়েছিল শর্ট ফিল্মটি। ১০ লক্ষ মানুষ এর মধ্যেই শর্ট ফিল্মটি দেখে ফেলেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা