whatsapp channel

Video: খেসারি লাল যাদবের সাথে ঘাম ঝরানো রোম্যান্স রানীর, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

Shreya Chatterjee

Shreya Chatterjee

হাতে যদি একটা মুঠোফোন থাকে সেই মুঠোফোনের সাহায্যেই কিন্তু সাধারণ মানুষ এখন বিনোদনের অনেকগুলো চ্যানেল চোখের সামনে দেখতে পায়, বাংলা, হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গানও কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে, তার সাথে সাথে ভোজপুরি সিনেমা ও জনপ্রিয়তার একেবারে শীর্ষে উঠে গেছে। সারাদিন কাজকর্ম করার পরে যখন মানুষের একটা ক্লান্ত জীবন থাকে, তখন কিন্তু মুঠোফোনটা বার করে youtube চ্যানেলের মাধ্যমে এই ধরনের গানগুলো তারা দেখে এবং যা মানুষকে মনে মনে ভীষণ আনন্দ দেয়।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

ভোজপুরি সিনেমার অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব, পবন সিং, আরো অনেকে কিন্তু তার মধ্যেও নিজের একটা অসাধারণ জায়গা করে নেন। জো সে তেরা মাইকি গানের সঙ্গে দুর্দান্ত কায়দায় নাচলেন খেসারি। আর এক অভিনেত্রী সঙ্গে যদিও তাকে সাধারণত মোনালিসা, আম্রপালির সঙ্গেই বেশি মানানসই লাগে তবে নবাগতা রানীর সঙ্গে কিন্তু তাকে বেশ ভালো লেগেছে। ভিডিওটি এতোটাই ভালো লেগেছে যে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যেতে খুব বেশি সময় লাগেনি।

আসলে সারাদিন পর মানুষ যখন নানান কাজ করে ক্লান্ত হয়ে যায়, তখন কিন্তু এই বিনোদনমূলক ভিডিও গুলো মানুষ বেশ পছন্দ করেন, কম সময়ের মধ্যে নাচ গান দুটোই একসঙ্গে পাওয়া যায়। কৃষ্ণা বেদার্তির লেখা এই গানটি গেয়েছেন শিল্পী রাজ আর খেসরি লাল যাদব। ১১ দিনে ৩৩ লক্ষ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে আর ভীষণ পছন্দ করেছেন। দেরি না করে আপনিও দেখে নিন ভিডিও –

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক