whatsapp channel

চিন্টু-কাজলের মাখামাখিতে মন মজেছে দর্শকদের, ভাইরাল আরও একটি রোমান্টিক ভোজপুরি ভিডিও

আজকাল ভোজপুরি ইন্ডাস্ট্রির চাহিদা বাড়ছে। যারা ভাষা বোঝেন তাদের কাছে ভোজপুরি সিনেমার কদর যেমন রয়েছে, তেমনই যারা এই ভাষা বিশেষ বোঝেন না তারাও রসিয়ে রসিয়ে এই সিনেমাগুলোর মিউজিক ভিডিও উপভোগ…

Avatar

Susmita Kundu

আজকাল ভোজপুরি ইন্ডাস্ট্রির চাহিদা বাড়ছে। যারা ভাষা বোঝেন তাদের কাছে ভোজপুরি সিনেমার কদর যেমন রয়েছে, তেমনই যারা এই ভাষা বিশেষ বোঝেন না তারাও রসিয়ে রসিয়ে এই সিনেমাগুলোর মিউজিক ভিডিও উপভোগ করেন। এতে করে দিনদিন এই ইন্ডাস্ট্রির চাহিদা ও জনপ্রিয়তা দুইই বাড়ছে। সম্প্রতি, একটি ভাইরাল হওয়া মিউজিক ভিডিও নিয়ে আলোচনা করবো এই প্রতিবেদন জুড়ে।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু তারকা আছেন যারা রাত দিন খেটে নিজেদের জায়গা বানিয়েছেন। সেরকমই একজন পরিশ্রমী ও সুদর্শন অভিনেতা হলেন প্রদীপ চিন্টু পান্ডে (Pradeep Chintu Pandey). ২০০৯ এ ভোজপুরি মুভি ‘দিওয়ানা’ (Bhojpuri movie Deewana) দিয়ে আত্মপ্রকাশ করেন, এরপর একাধিক সিনেমায় কাজ করে প্রদীপ চিন্টু পান্ডে এখন একজন সফল অভিনেতা।

এই ইন্ডাস্ট্রির অনেক অভিনেতাই আজকাল ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছেন। সম্প্রতি ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে নতুন তারকা হলেন প্রদীপ পান্ডে। তিনি অবশ্য ফ্যানদের কাছে চিন্টু নামেই বেশি পরিচিত। এবার চিন্টুর সাথে জুটি বেঁধেছেন আরেক জনপ্রিয় ও সুন্দরী ভোজপুরি অভিনেত্রী কাজল রাঘওয়ানি (Kajal Raghwani) । তাঁদের নতুন ভোজপুরি গান ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে, এবং ভাইরাল হওয়া গানটিতে চিন্টু ও কাজলকে দমদার ড্যান্সিং মুভে দেখা যাচ্ছে। গানটির নাম – ড্যান্স বাবলি ড্যান্স ( Dance Babli Dance)। এই গানটি ২০২০ সালে রাফতার হিটস নামে ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল।

আজকাল, বেশিরভাগ মানুষ পছন্দ করছে মশলাদার ভিডিও দেখতে আর ঠিক এই কারণেই ভোজপুরি ভিডিওগুলো বারবার ভাইরাল হচ্ছে। কারণ, ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা ও মিউজিক ভিডিও বোল্ড এবং যৌনতার প্রতিচ্ছবি। এই গানে কাজলকে খুব হট দেখাচ্ছে এবং তার কিলার লুক দিয়ে মানুষকে ঘামিয়ে তুলছে। চাইলে আপনিও এমন মশলাদার মিউজিক ভিডিও দেখে বিনোদন লুফে নিতে পারেন।

whatsapp logo