whatsapp channel

প্রেমিকাকে বিছানায় খুশি করতে ব্যর্থ যুবক, তারপর কি হলো দেখুন এই সিরিজে

একের পর এক প্রাপ্তবয়স্ক ওটিটির আবির্ভাব ঘটছে নেটদুনিয়ায়। অনেকেই জানেন না এই ওটিটিগুলির নাম। কিন্তু যাঁরা প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া নিয়ে চর্চা করে, তাঁরা এই ওটিটিগুলির ইউটিউব চ্যানেলের দৌলতে জানতে পারেন…

Avatar

Nilanjana Pande

একের পর এক প্রাপ্তবয়স্ক ওটিটির আবির্ভাব ঘটছে নেটদুনিয়ায়। অনেকেই জানেন না এই ওটিটিগুলির নাম। কিন্তু যাঁরা প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া নিয়ে চর্চা করে, তাঁরা এই ওটিটিগুলির ইউটিউব চ্যানেলের দৌলতে জানতে পারেন এগুলির কথা। এই ধরনের একটি ওটিটি প্ল্যাটফর্ম হল ‘হান্ট সিনেমা’। এই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। গত 8 ই নভেম্বর হান্ট সিনেমার ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘ঘর আয়া মেহমান’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে মাত্র একুশ হাজারের কিছু বেশি। ওয়েব সিরিজটি হান্ট সিনেমায় স্ট্রিম হয়েছে গত 11 ই নভেম্বর।

ট্রেলারের শুরুতে দেখা যায়, একটি মেয়ে ডোরবেলের আওয়াজ পেয়ে ঘরের বাইরে এসে দরজা খোলে। মেয়েটির পরনের পোশাক অত্যন্ত ছোট।এমনকি পোশাকের নিচ থেকে বেরিয়ে রয়েছে অন্তর্বাস। দরজা খুলে সে তার প্রৌঢ়া কাকীমাকে দেখতে পায়। সে কাকীমাকে প্রণাম করে। কাকীমাও তাকে হাসিমুখে আশীর্বাদ করে। কিন্তু ট্রেলার এগিয়ে যাওয়ার সাথে সাথেই দেখা যায়, মেয়েটি লিপ্ত হয়েছে অবাধ যৌনতায়। এমনকি সে একটি পুরুষকে অশ্রাব্য গালিগালাজ করে সঠিক ভাবে যৌন সম্পর্ক স্থাপন না করার জন্য। কিন্তু ওই ব্যক্তি বলে, তার ক্ষমতা অনুযায়ী সে যৌনতায় লিপ্ত হয়। এর মধ্যেই তার বান্ধবীর আবির্ভাব ঘটে। সে বলে, শহরে হোটেল রুম বুক করে প্রেমিক-প্রেমিকারা যৌনতায় লিপ্ত হয়। কিন্তু গ্রামের যুগলরা ক্ষেতের মধ্যেই যৌনতায় লিপ্ত হয়।

কিন্তু ওই মেয়েটির প্রেমিক তাকে সন্তুষ্ট করতে পারে না। তা জানতে পেরে তার বান্ধবী নিজের প্রেমিককে ওই মেয়েটির হাতে তুলে দেয়। কিন্তু ওই মেয়েটিকে সে-ও খুশি করতে পারে না। তা আড়াল থেকে শুনে নেয় মেয়েটির বান্ধবী। অপরদিকে মেয়েটির প্রেমিকের সন্দেহ দেখা দেয় তার পৌরুষ নিয়ে। এই কথা তার বন্ধুর সাথে আলোচনা করতে গিয়ে অপমানিত হয় ওই ব্যক্তি।

সে রেগে গিয়ে তার বন্ধুকে ধরে মারতে থাকে। বাকি কাহিনী জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে হান্ট সিনেমা।