BollywoodHoop Plus

Raj-Shilpa: রাজ কুন্দ্রার গ্রেফতারের পর আর্থিক তছরুপের অভিযোগ শিল্পা শেঠির বিরুদ্ধে

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। আপাতত অনির্দিষ্টকালের জন্য তাঁকে আর্থার রোড জেলে বন্দি থাকতে হচ্ছে। খারিজ হয়ে গেছে রাজের জামিনের আবেদন। মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা দফায় দফায় জেরা করছেন রাজের স্ত্রী শিল্পা শেঠি (Shilpa shetty)-কে। শিল্পা বলেছেন, তিনি হটশটস অ্যাপের ব্যাপারে কিছুই জানতেন না। কিন্তু শিল্পার পরিবারে বিপর্যয়ের শেষ হচ্ছে না। এবার শিল্পা ও তাঁর মা সুনন্দা শেঠি (sunanda shetty)-র বিরুদ্ধে উঠল আর্থিক তছরুপের অভিযোগ।

আর্থিক তছরুপের অভিযোগে শিল্পা ও সুনন্দার বিরুদ্ধে লখনউ-এর হজরতগঞ্জ ও বিভূতিখন্ড পুলিশ স্টেশনে দুটি এফআইআর দায়ের করা হয়েছে। দায়ের হওয়া এফআইআর-এর ভিত্তিতে লখনউ পুলিশের একটি দল শীঘ্রই মুম্বই পৌঁছাচ্ছে সুনন্দা ও শিল্পাকে জেরা করার জন্য। শোনা যাচ্ছে, জেরার পর তাঁদের গ্রেফতার করা হতে পারে। লখনউ পুলিশ সূত্রে জানা গিয়েছে, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি ফিটনেস চেন চালান শিল্পা। এই সংস্থার চেয়ারম্যান শিল্পা নিজে এবং তাঁর মা সুনন্দা ম্যানেজিং ডিরেক্টর। উত্তরপ্রদেশে বিভিন্ন স্থানে এই সংস্থার শাখা রয়েছে।

এফআইআর -এ দেয় তথ্য অনুযায়ী ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’-এর আরও শাখা খোলার জন্য বহু ব্যক্তির কাছ থেকে কোটি কোটি টাকা নিয়েছেন শিল্পা ও সুনন্দা। লখনউ পুলিশের সূত্রে জানা গিয়েছে, এটি একটি হাই প্রোফাইল কেস। এই কেসের পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করবে লখনউ পুলিশ।

অপরদিকে শিল্পার বিরুদ্ধে বিস্ফোরক হয়ে শার্লিন চোপড়া (sherlyn chopra) জানিয়েছেন, শিল্পা রাজের পর্ণোগ্রাফি র‍্যাকেটের ব্যাপারে সব কিছুই জানতেন। শার্লিন জানিয়েছেন, তিনি কখনও ক্যামেরার সামনে সঙ্গমে লিপ্ত হতে রাজি হননি। তবে তাঁর শুটের ভিডিওগুলি ক্রমশ খোলামেলা হচ্ছিল। শার্লিন রাজকে তাঁর অস্বস্তির কথা জানালে রাজ বলেছিলেন, শিল্পা তাঁর ভিডিও দেখে প্রশংসা করেছেন। অর্থাৎ শিল্পা পর্ণোগ্রাফি ব্যবসার ব্যাপারে অনেক তথ্য জানেন।

whatsapp logo