whatsapp channel

Madhumita Sarcar: প্রথম প্রেমেই মায়ের কাছে ধরা পড়েছিলেন অভিনেত্রী মধুমিতা!

আগামী 11 ই অগস্ট প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলছে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’। ফিল্মটি ‘চিনি’-র সিকোয়েল। ‘চিনি’-র মতো ‘চিনি 2’-এও দেখা মিলবে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ও…

Avatar

Nilanjana Pande

আগামী 11 ই অগস্ট প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলছে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’। ফিল্মটি ‘চিনি’-র সিকোয়েল। ‘চিনি’-র মতো ‘চিনি 2’-এও দেখা মিলবে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর। তবে ‘চিনি’-তে তাঁরা ছিলেন মা ও মেয়ে। কিন্তু ‘চিনি 2’-এ অপরাজিতা বাড়িওয়ালি ও মধুমিতা তাঁর ভাড়াটে। বর্তমানে ‘চিনি 2’-এর পিআর অ্যান্ড মার্কেটিং নিয়ে ব্যস্ত মধুমিতা। সম্প্রতি কলকাতার ফিভার এফএম-এর স্টুডিওতে এসেছিলেন তিনি। সেখানে এসে আলাপচারিতায় মাতলেন মধুমিতা।

নিজের মাকে মধুমিতা তুলনা করলেন কোনো মিষ্টি নয়, বরং সিঙাড়ার সাথে যাতে রয়েছে প্রচুর কাঁচালঙ্কা। তিনি জানালেন, আগে মা তাঁর সাথে মন কষাকষি করতেন। কিন্তু বর্তমানে মধুমিতাকে ফোন করে ব্যস্ততার কথা শুনলে অভিমান করেন। মায়ের অভিমান ভাঙাতে তিন ঘন্টা সময় লেগে যায় মধুমিতার। মধুমিতা জীবনে একবারই প্রেমে পড়েছিলেন। তাঁর প্রথম বয়ফ্রেন্ডের কথা জানতে পেরে মা বলেছিলেন, মেয়ে একদম বখে গেছে। এরপর মধুমিতার পিছনে গোয়েন্দাগিরি শুরু করেছিলেন তাঁর মা। প্রথমবার শুটিংয়ের পর পুরো পারিশ্রমিকের টাকা মায়ের হাতে দিয়েছিলেন মধুমিতা। তবে তাঁর মা ওই টাকা থেকেই মধুমিতার স্কুলের ফি দিয়েছিলেন।

তবে জীবনে মধুমিতার একবারই প্রেম এসেছিল যাতে তিনি টক , মিষ্টি, ঝাল, তেতো সব ধরনের স্বাদ পেয়েছিলেন। ফলে আপাতত প্রেম থেকে তিনি শত হস্ত দূরে। কেউ তাঁকে প্রেম প্রস্তাব দিতে এলেও মধুমিতা হাবে-ভাবেই তাঁর নেতিবাচক মনোভাব বুঝিয়ে দেন।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘ফর্জ’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন তনুজ ভিরওয়ানি (Tanuj Bhirwani)।

whatsapp logo