Hoop PlusTollywood

Paayel Sarkar: অনাবৃত ফর্সা শরীরে এটা কি দেখালেন অভিনেত্রী পায়েল!

2024 সালে অনুষ্ঠিত হবে লোকসভা নির্বাচন। তবে অনেকেই আশাবাদী, পায়েল সরকার (Paayel Sarkar)-কে হয়তো দেখা যাবে না বিজেপির ভোট প্রচারে। গত বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেছিলেন পায়েল। কিন্তু বাংলা জুড়ে বিজেপির শোচনীয় পরাজয় ঘটে। বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)-এর ‘নটী’ বিতর্কে প্রতিবাদ করেছিলেন পায়েল। এরপর থেকে তাঁকে কোনো দলীয় কর্মকান্ডে দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় পায়েল যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। সম্প্রতি আবারও পায়েল তাঁর অনুরাগীদের সাথে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নতুন ফটোশুটের ঝলক।

29 শে জুলাই, শনিবার ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন পায়েল। পায়েলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ফারের জ্যাকেট। উজ্জ্বল কালো ফারের জ্যাকেট দিয়ে নিজেকে আবৃত করেছেন পায়েল। তাঁর দুটি মসৃণ পা অনাবৃত রয়েছে। অনাবৃত রয়েছে পায়েলের কাঁধ। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। শিমারি আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। একটি বার কাউন্টারের উপর বসে ছবি তুলেছেন পায়েল। তাঁর পাশে উঁকি মারছে অ্যালকোহলের বোতল। ছবিটি শেয়ার করে পায়েল লিখেছেন, কেন বড় হতে চাও যখন তুমি ক্রমশ উজ্জ্বল হয়ে উঠছ!

পায়েলের ছবি তুলেছেন সৌম্য সিনহা (Soumya Singha)। কালো ফারের পোশাকটি তৈরি করেছেন ফ্যাশন ডিজাইনার অভিজিৎ দাস (Abhijit Das)। পায়েলের অনুরাগীদের একাংশের পছন্দ হয়েছে তাঁর এই ছবি।

আগামী দিনে পায়েলকে দেখা যাবে কমেডি থ্রিলার ঘরানার ফিল্ম ‘বাবুসোনা’-য়। এই ফিল্মটি পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo