whatsapp channel

জোর জল্পনা টলিপাড়ায়, তৃণমূল শিবিরে যোগ দিচ্ছেন ‘দিদি নং ১’ রচনা ব্যানার্জি!

একুশের ভোট। এই ভোটকে ঘিরে অনেকেই পাখির চোখের দিকে তাকিয়ে বসে আছেন। সামনেই বাংলাতে বিধানসভা ভোট। আর এই ভোটের আগেই দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার একাধিক…

Avatar

HoopHaap Digital Media

একুশের ভোট। এই ভোটকে ঘিরে অনেকেই পাখির চোখের দিকে তাকিয়ে বসে আছেন। সামনেই বাংলাতে বিধানসভা ভোট। আর এই ভোটের আগেই দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার একাধিক তারকারা। কেউ সবুজ ঘাসফুল বেছে নিচ্ছেন তো কেউ পদ্মশিবিরে নিজের নাম লেখাচ্ছেন। ইতিমধ্যেই ঘাসফুলে নাম লিখিয়েছেন, ধারাবাহিক থেকে টলিপাড়ার অতি জনপ্রিয় কিছু তারকা যেমন দীপঙ্কর দে, সৌপ্তিক-রনিতা, ভরত কল, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, ফুটবলার মনোজ তিওয়ারির মতো হেভিওয়েট তারকারা।

আর বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায় পায়েল সরকার। মার্চের শুরুতেই অভিনেত্রী শ্রাবন্তী পদ্মশিবিরে পাকাপোক্ত ভাবে নাম লেখালেন। এর মধ্যেই আজ তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তাঁর হাতে পতাকা তুলে দেন তৃণমূলের মহাসচিব তথা শিক্ষা পার্থ চট্টোপাধ্যায়, মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং মন্ত্রী ব্রাত্য বসু। এবার শোনা যাচ্ছে, মমতা বন্দোপাধ্যায়ের হাত শক্ত করতে ঘাসফুলে নাম লেখাতে চলেছেন এভারগ্রিন নায়িকা রচনা ব্যনার্জী।

হ্যাঁ বঙ্গ তনয়া রচনা ব্যানার্জি। ২০০০সাল থেকে রুপোলি পর্দায় একের পর এক হিট সিনেমা দর্শককে তিনি উপহার দিয়েছেন আমাদেরকে। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বাংলার এই মেয়ে রচনা।

সিনেমাতে এখন অভিনয় না করলেও অভিনেত্রী বিকেল সাড়ে ৫টা তে সকলের ড্রয়িং রুমে পৌছে গিয়েছেন, ‘দিদি নং ১’ শোয়ের মাধ্যমে প্রত্যেক দর্শকের ঘরে না মনে চলে গিয়েছেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে তিনি একা করে আসছেন। এমনকি অনেক অসহায় মহিলার পাশে থেকেছেন। এবার বাংলার মানুষের পাশে দাঁড়াতে নতুন ইনিংসে খুব শীঘ্রই আসতে চলছেন সকলের প্রিয় দিদি রচনা। খবর অনুযায়ী, ইতিমধ্যেই দলে যোগ নিয়ে রচনার সঙ্গে কথাবার্তা হয়েছে শাসকদলের। তবে ঠিক কবে তিনি যোগ দেবেন, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয় কিন্তু তিনি মুখ্যমন্ত্রীর পাশে আছেন তা নিশ্চিত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media