whatsapp channel

Subhashree Ganguly: উঁকি দিচ্ছে বেবি বাম্প, ইউভানকে নিয়ে জন্মদিন উদযাপন নয় মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রীর

শুভ দিন একটু একটু করে এগিয়ে আসছে। চলতি বছরের শেষেই দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার কথা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। বর্তমানে নয় মাসের অন্তঃসত্ত্বা তিনি। এই অবস্থাতেই সমস্ত কাজ করে চলেছেন…

Nirajana Nag

Nirajana Nag

শুভ দিন একটু একটু করে এগিয়ে আসছে। চলতি বছরের শেষেই দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার কথা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। বর্তমানে নয় মাসের অন্তঃসত্ত্বা তিনি। এই অবস্থাতেই সমস্ত কাজ করে চলেছেন অভিনেত্রী। ডান্স বাংলা ডান্সের শুটিং সারার পর আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন শুভশ্রী। এর মধ্যেই জন্মদিনও উদযাপন করে নিলেন তিনি।

সদ্য ৩৩ এ পা দিয়েছেন শুভশ্রী। আরো এক বছর অভিজ্ঞতা বেড়েছে তাঁর। অন্য বারে জন্মদিনে চুটিয়ে পার্টি করেন শুভশ্রী। কিন্তু এবারে তিনি নয় মাসের অন্তঃসত্ত্বা। মায়ের দায়িত্ব পালন করতে হচ্ছে। তাই ঘরোয়া ভাবে ছিমছাম জন্মদিন উদযাপন করলেন শুভশ্রী। স্বামী রাজ চক্রবর্তী, বড় ছেলে ইউভানকে নিয়ে এদিন জন্মদিন উদযাপনে মেতে উঠেছিলেন অভিনেত্রী।

Subhashree Ganguly: উঁকি দিচ্ছে বেবি বাম্প, ইউভানকে নিয়ে জন্মদিন উদযাপন নয় মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রীর

এদিন একটি বডি হাগিং নীল রঙের স্যাটিন পোশাকে দেখা মিলল শুভশ্রীর। সঙ্গে গ্ল্যাম মেকআপে প্রেগনেন্সি জেল্লা উপচে পড়ছিল তাঁর। স্ত্রীর দেখা অদেখা একাধিক ছবি শেয়ার করে এক আদুরে শুভেচ্ছা বার্তা জানান রাজ। শুভশ্রীর জন্মদিনের কেক কাটার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। সেখানে দেখা যায়, মায়ের কাছে এসে তাঁর কেক কাটার অপেক্ষা না করে নিজেই খানিক ক্রিম নিয়ে মুখে পুরে দেয় ইউভান। পুঁচকের কাণ্ড দেখে হেসেই কুটিপাটি শুভশ্রী।

প্রসঙ্গত, এ বছর পুজোটাও কলকাতায় নিজেদের আবাসনেই কাটিয়েছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বাকালীন সময়ে সাবধানতা বজায় রাখতেই কলকাতায় থাকার সিদ্ধান্ত নিয়ে ছিলেন শুভশ্রী রাজ। গত জুন মাসে সোশ্যাল মিডিয়ায় প্রথম সুখবর দিয়েছিলেন রাজ শুভশ্রী। কোনও রকম আগাম আভাস ছাড়াই এ খবরে চমকে গিয়েছিলেন সকলে। তারপরেই কমেন্ট বক্সে এসেছিল শুভেচ্ছা বার্তার ঢেউ। আগামী ডিসেম্বর মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার কথা শুভশ্রীর। তাঁর কাছে বরাবর পরিবারের গুরুত্বই সবথেকে বেশি থেকেছে। স্বামী, সন্তানকে নিয়ে সুখী পরিবারের নিদর্শন সৃষ্টি করেছেন শুভশ্রী। ইউভানের পর আরো এক খুদে কণ্ঠের কলকাকলিতে মুখর হয়ে উঠবে রাজ শুভশ্রীর দিনগুলি। সেই সুন্দর মুহূর্তগুলির অপেক্ষায় দিন গুনছেন টলিপাড়ার জনপ্রিয় জুটি।

রইলো আরো কিছু মুহূর্ত।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই