BollywoodHoop Plus

নীল পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী কৃতি শ্যানন

কৃতি শ্যানন একজন ভারতীয় মডেল এবং বিখ্যাত চলচ্চিত্র অভিনেত্রী। ২০১৪ সালে মডেলিং দিয়ে গ্ল্যামার জগতে পা রাখেন কৃতি। এরপর তিনি সুকুমারের তেলেগু চলচ্চিত্র  নেনোকাদ্দি সিনেমা দিয়ে সিনেজগতে প্রবেশ করেন। আর সেই বছর তার প্রথম বলিউড চলচ্চিত্র ছিল সাব্বির খানের রোমান্টিক এ্যাকশনধর্মী সিনেমা ‘হিরোপান্তি’ সিনেমাতে অভিনয় করে বলিউডে অভিষেক করেন। এই সিনেমাতে কৃতির পাশাপাশি টাইগার শ্রফ ও বলিউডে ডেবিউ করেন। এই চলচ্চিত্রে অসাধারণ অভিনয়ের সুবাদে কৃতি ফিল্মফেয়ার পুরস্কার শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী পুরষ্কার লাভ করেন। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

এরপর কৃতি শাহরুখ খানের সাথে ‘দিলওয়ালে’, সুশান্ত সিং রাজপুতের সাথে ‘রাবতা’, কার্তিক আরিয়ানের সাথে ‘লুকা চুপি’, অক্ষয় কুমারের সাথে ‘হাউসফুল ৪’, অর্জুন কাপুরের সাথে ‘পানিপথ’ এর মতো হিট হিট সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। সামনে অভিনেত্রীর ঝুলিতে আছে অনেক গুলি প্রজেক্ট। কৃতি অবশ্য বর্তমানে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘হাম দো হামারে দো’ শ্যুটিংয়ে ব্যস্ত। চণ্ডীগড়ে চলছে এই সিনেমার শ্যুটিং। হা’ম দো হামারে দো’র শ্যুটিং শেষ হওয়ার পর জানুয়ারি মাস থেকে অক্ষয় কুমারের সঙ্গে বচ্চন পাণ্ডে সিনেমার শ্যুটিং শুরু করবেন তিনি। এখানেই শেষ নয় বচ্চন পাণ্ডের পর শ্যুট শেষ হলে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’ নামে একটি হরর কমেডি সিনেমাতে অভিনয় করবেন কৃতি। ঝুলিতে রয়েছে আরও দুটি ছবি। যার শ্যুটিং শুরু হচ্ছে তার পরের বছরই। কিন্তু সেই সিনেমার নাম এখনো জানা যায়নি।

এর মাঝেই শোনা গেল , পরিচালক ভূসন কুমারের বিগ প্রজেক্ট ‘আদি পুরুষ’ সিনেমাতে কৃতি সীতার চরিত্রে অভিনয় করবেন এবং সইফ আলি খান রাবনের চরিত্রে দেখা যাবে। এই এপিক প্রোজেক্টে রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। কৃতির ফ্যানেরা সীতা রুপে দেখার জন্য বেশ উত্তেজিত। এরই মধ্যে এল এক খারাপ খবর। চন্ডীগডে ‘হাম দো হামারে দো’ সিনেমার শ্যুট সেড়ে মুম্বাইতে এসে করোনায় আক্রান্ত হয়েছেন কৃতি। তবে নায়িকার তরফ থেকে এখনও সেভাবে কোনও সোশ্যাল মিডিয়া পোস্ট পাওয়া যায়নি ৷ তবে গুঞ্জনে রয়েছে, তিনি নাকি মুম্বই বিমানবন্দরে নেমে নিজের বাড়িতে হোম আইসোলেশনে আছেন। বাড়ি থেকে বেরোতে দেখা যায়নি অভিনেত্রীকে।

অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী নিজের বোল্ড ফটোশুটের জন্য বেশ খ্যাত। ডাবুর ক্যালেন্ডার গার্ল হিসেবে কৃতিকে বেশ কিছু ছবিতে পোজ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ফ্যান পেজ থেকে কৃতির একটি ছবি বেশ ভাইরাল হয়। একনজরে এই ছবিটি দেখে নেওয়া যাক। নীল সুইম শুট পড়ে আর খোলা চুলে আর চোখে কালো সানগ্লাস পড়ে পোজ দিলেন অভিনেত্রী। মালদ্বীপের নীল উপকূলে এই ছবি তোলা। ক্যপশানে লেখা,এখানে কৃতি ফ্যানসদের উদ্দেশ্যে এই ছবি। নিমেষে এই ছবিতে লাইকের বন্যা আর কৃতির অনুরাগীরা কমেন্টস এ ভরিয়ে দিলেন। মুহূর্তে কৃতির এই নতুন ছবি ভাইরাল।

whatsapp logo