Hoop PlusTollywood

Madhumita Sarcar: গোলাপি শাড়িতে ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার, পুরুষ মনে ঝড় তুললেন মধুমিতা

মধুমিতা সরকার মানেই সোশ্যাল মিডিয়ায় রীতি মতন একটা আগুন জ্বলে উঠবে, এমন একটা পরিবেশ তৈরি করে তিনি। প্রেম, বিয়ে, বিবাহ বিচ্ছেদ তারপরে নতুন করে প্রেমের জল্পনা সব মিলিয়ে তার পুরো জীবনটাই যেন এক রঙ্গে ভরা। মাঝে মধ্যেই তিনি নানা কারণে খবরের পাতার শিরোনামে উঠে আসেন। তার মধ্যে অন্য একটি কারণ হলো স্বল্প পোশাক পরা। অভিনেত্রী কিন্তু এখনো দর্শক মনে সেই পাখি হিসেবে রয়ে গেছে। আর তার স্বভাবের সঙ্গেও পাখির বেশ মিল পাওয়া যায়।

কি ভাবছেন? হঠাৎ করে পাখির প্রসঙ্গ কেন তোলা হচ্ছে কারণ কাজের ফাঁকে ফাঁকে তিনি মাঝে মধ্যেই এদিক-ওদিক ঘুরে বেড়ান পাখির মতন। ফর্সা ছিপ ছিপে চেহারায় তার ঘুরে বেড়ানোর ফটো কিন্তু আমরা প্রত্যেকে ইনস্টাগ্রামে দেখতে পাই, তবে এর সম্প্রতি তার একটি লাল টুকটুকে শিফন শাড়ি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে কিন্তু সত্যিই আপনাকে একটা বাহবা বলতে হবে, অসাধারণ লাগছে অভিনেত্রীকে।

যতই স্বল্প পোশাক পরে সমুদ্রের মধ্যে দাঁড়িয়ে ভেজা শরীরে ছবি পোস্ট করুন না কেন তার থেকেও একজন বাঙালি কন্যা হিসেবে সবচেয়ে সুন্দর লাগে শাড়ি পরলে, তা কিন্তু মধুমিতা প্রমাণ করে দিয়েছেন। ফর্সা ছিপ ছিপে চেহারায় লাল টুকটুকে ভীষণ ভালো মানিয়েছে। লাল শাড়ির সঙ্গে বেশ ভালই মানানসই লাগছে, তার গানের ওপরে একটি সাদা বড় ফুল চুলের কিন্তু কোন রকম ভাবে তিনি আলাদা করে কিছু স্টাইল করেন।

সম্প্রতি গোলাপি শিফন শাড়িতে সেজে উঠলেন মধুমিতা। শুধুমাত্র শাড়িতেই নয়, গোটা শরীরেই যেনকে গোলাপি আভা ছড়িয়ে দিয়েছে মধুমিতার গায়ের রং এমনিতেই ভীষণ সুন্দর তার মধ্যে এমন বেবি পিংক রঙের শাড়িটি তার গায়ে ভীষণ বানিয়েছে। বাইরে অতিরিক্ত গরমে যখন বাইরের দিকে তাকানো যাচ্ছে না ঠিক, সেই সময় সোশ্যাল মিডিয়ায় গোলাপি শাড়ি পড়ে একেবারে আগুন ধরিয়ে দিলেন অভিনেত্রী। ছবিটি দেখা মাত্র অনুরাগীরা কমেন্ট বক্সে একেবারে কমেন্ট করে ভরিয়ে দিলেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক