whatsapp channel

‘নিজেকে বলিউডের রাজা মনে করেন’, করণ জোহরকে এক হাত নিলেন দিব্যা আগরওয়াল

শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ওটিটি’। ‘ভুট' অ্যাপে এই শো নিয়মিত সম্প্রচারিত হচ্ছে। শোয়ের প্রথম দিন থেকেই বিগ বসের ঘরে একের পর এক অশান্তি লেগেই রয়েছে। শুরু হয়েছিল প্রতীক সেজপাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ওটিটি’। ‘ভুট’ অ্যাপে এই শো নিয়মিত সম্প্রচারিত হচ্ছে। শোয়ের প্রথম দিন থেকেই বিগ বসের ঘরে একের পর এক অশান্তি লেগেই রয়েছে। শুরু হয়েছিল প্রতীক সেজপাল (Pratik Sejpal)-এর সঙ্গে শমিতা শেঠি (Shamita Shetty)-র খাবার সংক্রান্ত ঝামেলা দিয়ে। সম্প্রতি ঘর থেকে মারপিট ও রক্তাক্ত কান্ডের অভিযোগে বিগ বস বার করে দিয়েছেন জিশান (Zeeshan)-কে। জিশানকে বারবার দিব্যা আগরওয়াল (Divya Agarwal) আটকানোর চেষ্টা করেও পারেননি। জিশান ঘর থেকে বেরিয়ে যাওয়ায় কেঁদে ফেলেছিলেন দিব্যা। এই মুহূর্তে দিব্যা মনে করছেন, তিনি করণ জোহর (Karan Johar)-এর টার্গেট হয়ে গিয়েছেন।

Advertisements

দিব্যা মনে করছেন, তাঁর কাছে বিগ বসের ঘরে থাকা কঠিন হয়ে যাচ্ছে। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh)-এর সঙ্গে কথোপকথনের সময় দিব্যা করণের বিরুদ্ধে অভিযোগ করেছেন। দিব্যা যা করেননি, করণ তাঁকে সেই দোষে দুষ্ট করছেন। দিব্যা এই কারণে যথেষ্ট ক্ষুব্ধ। তিনি বলেছেন, করণ জোহর তাঁর সম্পর্কে মিথ্যা কথা বলছেন। এই কারণে তাঁকে ভুগতে হচ্ছে। দিব্যা সিদ্ধান্ত নিয়েছেন, তিনি করণের বিরুদ্ধে মুখ খুলবেন। করণ তাঁর বিরুদ্ধে কি করবেন, তা দেখতে চান দিব্যা।

Advertisements

দিব্যা বলেছেন, তিনি একজন শিল্পী। যদি বলিউডে না হয়, তিনি অন্য কোথাও গিয়ে কাজ করার ক্ষমতা রাখেন। করণ নিজেকে বলিউডের রাজা মনে করেন। লোকে তাঁর কথা শোনে, তাঁকে ভরসা করে। কিন্তু করণ কিভাবে দিব্যার সম্পর্কে মিথ্যাচার করতে পারেন!

Advertisements

প্রসঙ্গত, গত রবিবার ‘রবিবার কা ওয়ার’-এ করণ শমিতা শেঠিকে বাঁচাতে দিব্যা ও জিশানকে কড়া কথা বলেন। এরপর ঘটনাচক্রে জিশানকে ঘর থেকে বেরিয়ে যেতে হয়। এই ঘটনায় নেটিজেনরাও ক্ষোভ প্রকাশ করেছেন। এমনকি মানসিকভাবে ভেঙে পড়েছেন দিব্যা।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar

Leave a Comment