BollywoodHoop Plus

Sonam Kapoor: অন্তর্বাসের নীচে উন্মুক্ত বেবি বাম্প, প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন গর্ভবতী সোনম কাপুর!

বলিউডে সোনাম কাপুর মানেই তার স্টাইল অন্যদের থেকে অনেক আলাদা। ফ্যাশানিস্তা সোনাম যখনই ফটোশ্যুট করেন বা সিনে ইন্ডাস্ট্রিতে কোনো প্রজেক্টে হাত দেন তার স্টাইল তখন কথা বলে। অনুরাগীরা বারবার অনিল কন্যার ছবি দেখতে চান। কেউ কেউ তার ছোট্ট ছোট্ট স্টাইল অনুকরণ করতে চান। এমনই স্টাইলিশ ডিভা হলেন Sonam Kapoor।

সম্প্রতি তিনি মা হতে চলেছেন। তাই সিনে জগতে তার টিকি দেখা যায় না। বেশ কিছু বছর ধরে এমনিতেও সোনাম কাপুরের সিনেমা বিশেষ কোনো সিনেমা দেখা যায়নি। বিয়ের পর স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনেই থাকেন তিনি।

এরইমধ্যে লন্ডনের রেস্তোরাঁয় দেখা মিলল অন্তঃসত্ত্বা সোনাম ও তার বোনের। হ্যাঁ, এই মুহূর্তে তিনি বোন রিয়া কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেগন্যান্সির সময় উপভোগ করছেন। লন্ডনের রাস্তায় দাঁড়িয়ে বোনের সঙ্গে একটি ছবি তুলেছেন অভিনেত্রী, এবং সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল।

মাতৃত্ব ঘোষণার পর থেকে বহুবার অভিনেত্রী বেবি বাম্প সহ ক্যামেরার সামনে এসেছেন। নানান মুডের ছবি তুলেছেন। এই কঠিন সময়েও স্টাইলিশ ভাবে বেবি বাম্প প্রদর্শন করেছেন। কিন্তু, লন্ডনের রাস্তায় তোলা সাধারণ ছবি হয়েছে ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে সোনমের পরনে রয়েছে কালো অন্তর্বাস, তার উপরে লং জ্যাকেট। বেবি বাম্প পুরোটাই উন্মুক্ত। জ্যাকেটের হুক বা বোতাম প্রথম থেকে শেষ পর্যন্ত খোলা। কালো অন্তর্বাস ও বেবি বাম্প নিয়ে ছবি রীতিমত ভাইরাল হয়েছে। সকলেই দেখে অবাক এ কেমন বেবি বাম্প প্রদর্শন!!

 

View this post on Instagram

 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

Related Articles