whatsapp channel

Srabanti Chatterjee: এবার চতুর্থ বিয়ের প্রস্তুতি, নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী!

টলিউডের সর্বাধিক চর্চিতা নায়িকাদের তালিকায় অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। একদশকদের বেশি সময় ধরে রুপোলি পর্দায় নায়িকার চরিত্রে সাবলীল স্থান লাভ করে আছেন এই অভিনেত্রী। তার অভিনয় নিয়ে চর্চা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউডের সর্বাধিক চর্চিতা নায়িকাদের তালিকায় অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। একদশকদের বেশি সময় ধরে রুপোলি পর্দায় নায়িকার চরিত্রে সাবলীল স্থান লাভ করে আছেন এই অভিনেত্রী। তার অভিনয় নিয়ে চর্চা হয়েছে ভিনরাজ্যে এমনকি ভিনদেশেও। তবে এরাজ্যের দর্শককূল শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েই মশগুল। একাধিকবার সম্পর্কে জড়ানো, বিয়ে, বিবাহবিচ্ছেদ এবং তারপর আবার নতুন প্রেমের গুঞ্জন- এসব নিয়েই শিরোনামে থাকেন অভিনেত্রী। আর এবার নতুন মানুষের সঙ্গে জড়াল অভিনেত্রীর নাম।

Advertisements

কয়েকদিন আগে থেকেই টলিপাড়ায় গুঞ্জন তৈরি হয়েছিল যে, আবার নাকি প্রেমে পড়েছেন এই টলিউড অভিনেত্রী। নতুন প্রেমিকের সঙ্গে দেদার সময় কাটাচ্ছেন তিনি। কাজের ফাঁকে খুচরো সময়ের প্রেম হোক কিংবা কফিশপে ট্র্যাডিশনাল ‘ডেট’, সবটাই নাকি ইদানিং করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। আর তার সঙ্গে থাকা মানুষটি হলেন পরিচালক শুভজিৎ মিত্র। তার আসন্ন ছবি ‘দেবী চৌধুরানী’র একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। আর সেই সুবাদেই নাকি তাদের মধ্যে বেড়েছে ঘনিষ্ঠতা। আর এই জল্পনার আগুনে ঘি হয়ে পড়েছে তাদের সম্প্রতি তোলা একটি ছবি, যেখানে একসাথে দুজনকে দেখা গেছে।

Advertisements

আর এবার এই সম্পর্ক নিয়ে মুখ খুললেন খোদ অভিনেত্রী। এই মর্মে অনেকটাই ক্ষুব্ধ তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে তারা সেখানে ‘ডেট’-এ যাননি মোটেও, তারা গিয়েছিলেন আসন্ন ছবির বিষয়ে আলোচনা করতে। এছাড়াও অভিনেত্রী বলেন যে তাদেরকে নিয়ে যে কুৎসা তৈরি হয়েছেজ তা ভিত্তিহীন। কারণ অভিনেত্রী নাকি পরিচালক শুভজিৎ মিত্রকে ‘দাদা’ বলে সম্বোধন করেন। আর তাদের মাঝে সম্পর্কটাও নাকি অনেকটা সেরকমই। তাই তাদের দুজনকে নিয়ে তৈরি হওয়া গুঞ্জন নিয়ে অনেকাংশেই অসন্তুষ্ট অভিনেত্রী।

Advertisements

প্রসঙ্গত, ঐতিহাসিক উপন্যাসকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে ‘দেবী চৌধুরানী’ ছবিটি। আর পরিচালক শুভজিৎ মিত্রর এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। জানা গেছে, বেশ বড় বাজেটের ছবি হতে চলেছে এটি। তবে শুধু বাংলা নয়, ৬ টি ভাষায় মুক্তি পাবে এই ছবি। ছবিতে ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা