Hoop PlusRegional

Allu Arjun: পরিচালকের আকাশছোঁয়া পারিশ্রমিক দাবি, বড় সিদ্ধান্ত নিলেন ‘পুষ্পা’ আল্লু অর্জুন

দক্ষিণী পরিচালক অ্যাটলি (Atlee) এই মুহূর্তে অন্যতম সফল। খুব শীঘ্রই তাঁর সাথে কাজ করতে চলেছেন বলিউডের কিং শাহরুখ খান (Shahrukh Khan)। তবে অ্যাটলির বরাবরের ইচ্ছা ছিল তিনি দক্ষিণী তারকা আল্লু অর্জুন (Allu Arjun)-এর সঙ্গে কাজ করবেন। আল্লু অর্জুন নিজেও চেয়েছিলেন অ্যাটলির সঙ্গে কাজ করতে। কিন্তু এবার তিনি নিজেই পিছিয়ে এলেন।

অ্যাটলি ও আল্লু অর্জুনের জুটি নিঃসন্দেহে ইতিহাস গড়তে পারত দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে। দুজনেই দুজনের সাথে কাজ করতে আগ্রহী হলেও শেষ পর্যন্ত আল্লু অর্জুনকে পিছিয়ে আসতে হয়েছে। তাঁর পিছিয়ে আসার অন্যতম কারণ হল অ্যাটলির পারিশ্রমিক। আল্লু অর্জুনের সঙ্গে একটি ফিল্মে কাজ করার জন্য পরিচালক অ্যাটলি পারিশ্রমিক চেয়েছিলেন পঁয়ত্রিশ কোটি টাকা। পারিশ্রমিকের অঙ্ক শুনে সরে দাঁড়ান আল্লু অর্জুন। তবে এই বিষয়ে তাঁরা মিডিয়ায় এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Atlee (@atlee47)

অ্যাটলির সঙ্গে আল্লু অর্জুন একটি সর্বভারতীয় ফিল্ম তৈরির পরিকল্পনা করছিলেন। ফিল্মটি প্রযোজনার দায়িত্বে ছিল লাইকা প্রোডাকশনস। এর আগে লাইকা প্রযোজিত হিট ফিল্মগুলির মধ্যে রয়েছে 2.0, কাথ্থি , দরবারের মতো ফিল্ম। অপরদিকে অ্যাটলি পরিচালিত সফল ফিল্মগুলির মধ্যে অন্যতম হল মার্শাল, থেরি, বিকিল। উপরন্তু এই মুহূর্তে শাহরুখ খান আগ্রহী অ্যাটলির ফিল্মে অভিনয়ের জন্য। ফলে অ্যাটলিও বাড়িয়েছেন তাঁর পারিশ্রমিক।

তবে আল্লু অর্জুনের পারিশ্রমিক কিন্তু অ্যাটলির তুলনায় অনেকটাই বেশি। আল্লু অর্জুন এই ফিল্মের জন্য একশো কোটি টাকা পারিশ্রমিক পেতেন। সেখানে অ্যাটলি যদি পরিচালক হিসাবে পঁয়ত্রিশ কোটি টাকা দাবি করেন, তাহলে এতে অন্যায়ের কিছু নেই।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)