whatsapp channel

Subhashree Ganguly: রাজকে ছাড়াই নতুন পথচলা শুরু করতে চলেছেন শুভশ্রী, দিতে চান নতুনদের সুযোগ

রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র প্রযোজনা সংস্থা ‘রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট’-এর মাধ্যমে অনেক আগেই প্রযোজক হিসাবে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)- হাতেখড়ি হয়ে গিয়েছে। স্বামীর প্রযোজনা সংস্থার ব্যানারে ইতিমধ্যেই শুভশ্রী প্রযোজনা করেছেন রাজ…

Avatar

Nilanjana Pande

রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র প্রযোজনা সংস্থা ‘রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট’-এর মাধ্যমে অনেক আগেই প্রযোজক হিসাবে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)- হাতেখড়ি হয়ে গিয়েছে। স্বামীর প্রযোজনা সংস্থার ব্যানারে ইতিমধ্যেই শুভশ্রী প্রযোজনা করেছেন রাজ পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। ভাইরাল হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজের ফার্স্ট লুক। তবে রাজের প্রযোজনা সংস্থা নয়, এবার শুভশ্রী তৈরি করতে চলেছেন নিজের প্রযোজনা সংস্থা যার নাম ‘সিকাবা হাউস’। কার্যতঃ শুভশ্রীর এই পদক্ষেপে ইন্ডাস্ট্রির একাংশ অবাক হয়েছেন। এবার এই প্রসঙ্গে অভিনেত্রী নিজেই মুখ খুললেন।

শুভশ্রী জানালেন, তাঁকে উৎসাহ যুগিয়েছেন তাঁর স্বামী রাজ ও শাশুড়ি মা। রাজ ও তাঁর মা দুজনেই চেয়েছিলেন, অভিনয়ের বাইরে তিনি তাঁর নাম প্রতিষ্ঠা করুন। কিন্তু তা অবশ্যই অন্য কোনো প্রযোজনা সংস্থার অধীনে নয়।পরিবারের উৎসাহেই এই পদক্ষেপ গ্রহণ করেছেন বলে জানালেন শুভশ্রী। তবে নিজের প্রযোজনা সংস্থায় নতুন মুখদের সুযোগ দিতে চান বলে জানালেন তিনি। পাশাপাশি ভিন্ন ধারার কাজ সকলকে উপহার দিতে চান শুভশ্রী। ইতিমধ্যেই নতুন লেখক ও পরিচালকরা আসতে শুরু করেছেন তাঁর কাছে। শুভশ্রী জানালেন, এর মধ্যে অনেকগুলি কাহিনী শুনেও ফেলেছেন তিনি।

অপরদিকে দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী। আগামী ডিসেম্বর মাসে তাঁদের পরিবারে আসতে চলেছে দ্বিতীয় সন্তান। বর্তমানে গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে থাকলেও কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শুভশ্রী। জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। ফটোশুট ও ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়েও ব্যস্ত রয়েছেন শুভশ্রী। মা হওয়ার পর কিছুদিনের বিরতি নিতে চান তিনি। ফলে আপাতত অনেকটাই কাজ এগিয়ে রাখছেন শুভশ্রী।

শুভশ্রীর হাতে বর্তমানে কয়েকটি ফিল্মের প্রস্তাব রয়েছে। তবে ফিল্মগুলির শুটিং শুরু হবে আগামী বছরে।

whatsapp logo