whatsapp channel

Soumitrisha Kundu: বদলে গিয়েছে ভ্যালেনটাইন! দেবকে নিয়ে বড় ঘোষণা সৌমিতৃষার

ছোটপর্দার 'মিঠাই রানী' থেকে বড়পর্দায় দেবের নায়িকা। সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) সফরটা বাস্তবিকই চমকপ্রদ এবং অনুপ্রেরণামূলক। কেরিয়ারের প্রথম সিনেমাতেই টলিউডের কমার্শিয়াল সুপারস্টার দেবের নায়িকা হওয়ার সুযোগ সবার হয় না। টেলিভিশনের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ছোটপর্দার ‘মিঠাই রানী’ থেকে বড়পর্দায় দেবের নায়িকা। সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) সফরটা বাস্তবিকই চমকপ্রদ এবং অনুপ্রেরণামূলক। কেরিয়ারের প্রথম সিনেমাতেই টলিউডের কমার্শিয়াল সুপারস্টার দেবের নায়িকা হওয়ার সুযোগ সবার হয় না। টেলিভিশনের ‘মিঠাই’ই যে সৌমিতৃষাকে এত বড় ব্রেকটা এনে দিয়েছে তা অস্বীকার করেন না তিনিও। কিছুদিন আগেই নিজের ডেবিউ ছবি ‘প্রধান’ এর প্রথম শিডিউলের শুটিং সেরে ফিরেছেন দেব-সৌমিতৃষা অ্যান্ড টিম। উত্তরবঙ্গে ছিল শুটিং। এই নিয়ে দ্বিতীয় বার পাহাড়ে গিয়ে হইচই করে শুটিং। সবাই মিলে একসঙ্গে কাজ করার মজাই আলাদা, বক্তব্য সৌমিতৃষার।

Advertisements

শুটিংয়ের ফাঁকে দুদিন ছুটিও পেয়েছিলেন তিনি। তখনই মন খুলে রিল ভিডিও বানিয়েছেন। সৌমিতৃষা নিজে বিশেষ বদলাননি, বদলে গিয়েছে তাঁর অনস্ক্রিন নায়ক। অভিনেত্রী অবশ্য নায়কের থেকেও প্রযোজক দেবের বেশি প্রশংসা করলেন। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, নিজের সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করছেন দেব। প্রতিদিন এত খাটছেন। কোথাও গিয়ে নিজের সঙ্গেও এক্ষেত্রে মিল খুঁজে পান সৌমিতৃষা। কারণ চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন তিনিও। দেব নিজে এখন চরিত্র নির্ভর ছবি করছেন। নিজে অভিনয়ের পাশাপাশি সেই বুঝেই বাছছেন নায়িকা। এই উদ্যোগটাও প্রশংসনীয় বলে মনে করেন সৌমিতৃষা।

Advertisements
Soumitrisha Kundu: বদলে গিয়েছে ভ্যালেনটাইন! দেবকে নিয়ে বড় ঘোষণা সৌমিতৃষার
সৌমিতৃষা এবং দেব

দেব ছাড়াও এই ছবিতে রয়েছেন আরো একাধিক পোড় খাওয়া অভিনেতা অভিনেত্রীরা। কিন্তু সৌমিতৃষা জানান, এটা যে তাঁর প্রথম কাজ বড়পর্দায় সেটা নাকি বুঝতেই দেননি তাঁরা। সকলেই খুব আপন করে নিয়েছেন তাঁকে। উত্তরবঙ্গে শুটিং মিটলেও কলকাতার শুটিং শুরু হয়ে এখনও চলেছে। তবে পুজো নিয়ে সৌমিতৃষার বিশেষ প্ল্যান নেই বলেই জানান। কোথাও পুজো উদ্বোধনের ব্যাপার থাকলে সেখানে যাবেন।

Advertisements

সাক্ষাৎকারেই একটা বড় ঘোষণা করলেন সৌমিতৃষা। বদলেছে তাঁর ভ্যালেন্টাইন। জি বাংলা থেকে বদলে এখন হয়েছে দেবের প্রযোজনা সংস্থা এবং বেঙ্গল টকিজ। আসলে পাহাড়ে নিয়ে যেতেই গলে জল সৌমিতৃষা। তিনি আরো জানালেন, তিনি কথা বলা শুরু করলেই নাকি দেব চুপ করে শোনেন। এমনকি পরিচালক অভিজিৎ সেনকে পর্যন্ত নাকি চুপ করিয়ে দেন সৌমিতৃষা!

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই