whatsapp channel

Sohini Sarkar: শোভনের কাঁধে মাথা রেখে সোহিনী, প্রেমের গুঞ্জনে তবে শিলমোহর পড়ল!

গানের রিয়েলিটি শো সারেগামাপা-র হাত ধরে তাঁর জনপ্রিয়তা। শোয়ের বিজয়ী হয়ে সঙ্গীতে কেরিয়ার শুরু করেন তিনি। আর তারপর থেকেই একের পর এক তারকাকে নিজের প্রেমে পড়তে বাধ্য করে আসছেন তিনি।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

গানের রিয়েলিটি শো সারেগামাপা-র হাত ধরে তাঁর জনপ্রিয়তা। শোয়ের বিজয়ী হয়ে সঙ্গীতে কেরিয়ার শুরু করেন তিনি। আর তারপর থেকেই একের পর এক তারকাকে নিজের প্রেমে পড়তে বাধ্য করে আসছেন তিনি। কথা হচ্ছে শোভন গঙ্গোপাধ্যায়ের (Shovan Ganguly) ব্যাপারে। প্রথমে সঙ্গীতশিল্পী ইমন চট্টোপাধ্যায় (Iman Chatterjee), তারপর অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta), আর এবারে ফের এক অভিনেত্রী। তিনি সোহিনী সরকার (Sohini Sarkar)। প্রেমের গুঞ্জনে এক রকম শিলমোহর দিয়েই দিলেন দুজনে। অন্তত তেমনটাই মনে করছেন নেটিজেনরা। আর তাই নিয়েই নেট দুনিয়ায় তোলপাড়।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন শোভন। তাঁর পাশে সোহিনী। তিনি গায়কের কাঁধে মাথা রেখে দাঁড়িয়ে। অভিনেত্রীকে জড়িয়ে ধরে হাসিমুখে ছবি তুলেছেন শোভন। তিনটি ছবিতেই চোখে পড়ছে তাঁদের ঘনিষ্ঠতা। ক্যাপশনে শোভন লিখেছেন, ‘শেষ সবকিছু তোমার জন্য তোলা রইলো…’ তাঁদের ছবির পরিবেশ বলছে শহর থেকে দূরে কোথাও বেড়াতে গিয়েছেন দুজনে। যদিও জায়গার নাম খোলসা করেননি কেউই। স্রেফ দুজনের ছবিতে ভরা সোশ্যাল মিডিয়ার পাতা।

Advertisements
Sohini Sarkar: শোভনের কাঁধে মাথা রেখে সোহিনী, প্রেমের গুঞ্জনে তবে শিলমোহর পড়ল!
শোভনের শেয়ার করা ছবি

শোভন সোহিনীর মধ্যে বিশেষ সম্পর্কের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই। দুজনেরই আগের সম্পর্ক ভেঙেছে বেশ কয়েকদিন হল। শোভন সম্পর্কে ছিলেন স্বস্তিকার সঙ্গে। অন্য দিকে সোহিনীর দীর্ঘদিনের প্রেমিক ছিলেন রণজয় বিষ্ণু। কিন্তু সেই সম্পর্কও ভেঙেছে সম্প্রতি। আর তারপরেই শোভনের সঙ্গে ঘনিষ্ঠতা।

Advertisements

এর আগে অভিনেত্রীর জন্মদিনে দেখা মিলেছিল শোভনের। গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠলেও মুখে কুলুপ এঁটে রেখেছিলেন দুজনেই। এখনো মৌনব্রত ধরে রেখেছেন তাঁরা। কিন্তু তাঁদের ছবি বলছে অন্য কথা। এবার নীরবতা ভেঙে বিষয়টা নিয়ে মুখ খুলুন শোভন বা সোহিনী। সেই অপেক্ষাতেই রয়েছেন নেটিজেনরা এবং তাঁদের ভক্তরা। এর আগে বিষয়টা নিয়ে মুখ খুলেছিলেন সোহিনী। পালটা প্রশ্ন করেছিলেন, তিনি প্রেম করছেন কিনা সেটা বলবেন কেন? তবে তিনি মিথ্যে বলেন না, বলতে পারেন না। ইচ্ছা হলে ছবি শেয়ার করবেন। তখন সকলেই সবটা বুঝতে পারবেন বলে মন্তব্য করেন সোহিনী।

Advertisements
whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই