whatsapp channel

Subhashree Ganguly: উঁকি দিচ্ছে ছোট্ট বেবি বাম্প, দুই হাতে আগলে রেখেছেন ফুলের কুঁড়ি

বেবি বাম্প নিয়ে প্রথমবার প্রকাশ্যে এলেন রাজ পত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, একরাশ হাসি নিয়ে নতুন ফটোশ্যুটে মাতলেন অভিনেত্রী। প্রায় সময় নতুন ছবি আপলোড করে ভক্তদের সঙ্গে জুড়ে থাকেন তিনি, তাই প্রতিবারের…

Avatar

Susmita Kundu

বেবি বাম্প নিয়ে প্রথমবার প্রকাশ্যে এলেন রাজ পত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, একরাশ হাসি নিয়ে নতুন ফটোশ্যুটে মাতলেন অভিনেত্রী। প্রায় সময় নতুন ছবি আপলোড করে ভক্তদের সঙ্গে জুড়ে থাকেন তিনি, তাই প্রতিবারের মতন এবারেও নতুন ফটোশ্যুট করিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির। এদিকে ভক্তদের চোখ আটকেছে শুভশ্রীর ছোট্ট বেবি বাম্পের দিকে, যেটা তিনি কখনো দুই হাত ও ওড়না দিয়ে ঢেকে রাখার চেষ্টা করছেন (Subhashree Ganguly’s baby bump look)।

দ্বিতীয় প্রেগন্যান্সির সুখবর অনেক আগেই দিয়ে রেখেছিলেন শুভশ্রী। ইউভান বিগ ব্রাদার হতে চলেছে, এই খবর দেওয়ার পর থেকে শুভশ্রী হয়ে উঠেছেন টক অফ্ দ্য টাউন। তিনি কি খাচ্ছেন, কি করছেন, কোথায় যাচ্ছেন এই সব নিয়েই ভক্তদের মধ্যে ব্যাপক উৎসাহ বেড়েছে। সেইজন্য, তিনি কিছু পোষ্ট করলেই সেটা নজর এড়ায় না ভক্তদের। এমনিতেই বাংলা ইন্ডাস্ট্রিতে শুভশ্রীর ভক্তের সংখ্যা অসংখ্য, তাই তার এই সুখবরে সকলেই খুশি।

দ্বিতীয় প্রেগন্যান্সি ঘোষণার পর সপরিবারে ও বিশেষ বান্ধবীদের সাথে পুরী মন্দির যান অভিনেত্রী। জগন্নাথ দেবের আশীর্বাদ নিয়ে সেকেন্ড ইনিংস শুরু করেন, এরপর শান্তির খোঁজে সপরিবারে উড়ে যান ইন্দোনেশিয়ার বুকে। সাদা বালিতে রিল্যাক্স করতে দেখা যায় রাজ ও শুভশ্রীকে। সেই সময় অভিনেত্রীর ভক্তরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন সমস্ত আপডেট।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সম্ভবত ডিসেম্বরে দ্বিতীয় সন্তান প্রসব করতে পারেন শুভশ্রী। তার আগে খুব ভেবে চিন্তে কাজ করবেন বলেও খবর। ইদানিং শুভশ্রীকে ‘ড্যান্স বাংলা ড্যান্স’ রিয়্যালিটি শোতে বিচারকের আসনে দেখা যাচ্ছে, পাশাপাশি দাপিয়ে ফটোশুট করছেন অভিনেত্রী। সম্প্রতি, যেই ফটোশ্যুট করেছেন তিনি তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে তার বেবি বাম্প, যেটা তিনি এই মুহূর্তে দুই হাত ও ওড়না দিয়ে আড়াল করার চেষ্টা করেছেন। তবে, এই নতুন সাজে ও ল্যাভেন্ডার পোশাকে মোহময়ী লেগেছে অভিনেত্রীকে।

whatsapp logo