Hoop PlusTollywood

Monali Thakur: মুখের বারোটা বাজিয়ে ফেলেছ! মোনালি ঠাকুরকে দেখেই রেগে লাল অনুরাগীরা

টলিউড ঠেলে বলিউড, তার আনাগোনা সবেতেই। ঠিক যেন রূপে লক্ষ্মী, আর গুনে সরস্বতী। আজ্ঞে হ্যাঁ, গায়িকা মোনালি ঠাকুরের (Monali Thakur) কথাই হচ্ছে এখানে। তার গানের ভক্তকূল আসমুদ্র হিমাচল বিস্তৃত। তবে কণ্ঠ ছাড়াও এই গায়িকার রূপের প্রেমেও পড়েন অনেকেই। শক্তিকন্যাকে রুপোলি পর্দাতেও দেখা গেছে। সামাজিক মাধ্যমে ততটা সক্রিয় না হলেও, সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট সবসময়ই এক ‘সেনসেশন’ তৈরি করে। কিন্তু এবার তিনি জড়িয়ে পড়লেন অন্য বিতর্কে। কি সেই বিতর্ক? দেখুন বিস্তারিত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন এই সুন্দরী গায়িকা। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে স্টার জলসার গানের রিয়েলিটি শো ‘সিপার সিঙ্গার সিজন-৪’-এর বিচারকের আসনে। গায়ক শান এবং রকস্টার রুপম ইসলামের সঙ্গে এই শোয়ের বিচারকের দায়িত্ব সামলান মোনালি। নিজের মোবাইলের সেলফি ক্যামেরায় ভিডিওটি রেকর্ড করেছেন তিনি। এই ভিডিওতে একটি কালো ডিপনেক থাই-স্লিট গাউনে দেখা গেছে অভিনেত্রীকে। মুখে মানানসই মেকআপ, পরিপাটি করে বাঁধা চুল, ঠোঁটে বোল্ড লিপস্টিক। আর এই নিয়েই যত বিতর্কের সূত্রপাত।

ভিডিওর কমেন্ট বক্সে তার অনুরাগীরা বেশ অসন্তুষ্ট। অনেকেই যারা তার রূপে একটা সময় পাগল হতেন, তারাই আজ রেগে গিয়েছেন তাকে দেখে। কেউ কমেন্টে লিখেছেন, ‘কি করেছো নিজের মুখের উপর, আগে অনেক সুন্দর দেখতে ছিলে’; আরেকজন লিখেছেন, ‘হায় ভগবান, এই মোনালি আগে আমার ক্রাশ ছিল, আর এখন কি হয়েছে। নতুন ফেসের লুক নিয়ে একটাই কথা বলবো, জাস্ট বিশ্রী’; অন্যজন আবার লিখেছেন, ‘ওপরওয়ালার সৃষ্টি সবসময়ই সুন্দর, সেটাকে নিজের হাতে নষ্ট করলে’।

প্রসঙ্গত, এই প্রথম নয়, এই গায়িকার রূপ নিয়ে এর আগেও একবার বিতর্ক তৈরি হয়েছিল। সুন্দর দেখতে মোনালি হঠাৎ করে এমন কেন হয়ে গেলেন, এই নিয়ে তার অনুরাগীদের মধ্যে তৈরি হয়েছিল বিশৃঙ্খলা। অনেকেই দাবি করেছিলেন যে নিজের মুখের উপর প্লাস্টিক সার্জারি করিয়েছেন অভিনেত্রী। যদিও এই বিষয়ে নিজে মুখ খোলেননি মোনালি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা