whatsapp channel

দর্শকদের জন্য দারুণ সুখবর, রোম্যান্টিক থ্রিলার নিয়ে ফিরছেন ‘মেয়েবেলা’র মৌ-ডোডো জুটি

কত সিরিয়াল আসে আর যায়। গল্প এবং অভিনয় গুণে দর্শকদের মনে চিরতরে দাগ কাটতে পারে খুব কমই। কিছু কিছু এমন সিরিয়াল রয়েছে যেগুলি শেষ হয়ে গিয়েও দর্শকদের মনে রেশ রয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কত সিরিয়াল আসে আর যায়। গল্প এবং অভিনয় গুণে দর্শকদের মনে চিরতরে দাগ কাটতে পারে খুব কমই। কিছু কিছু এমন সিরিয়াল রয়েছে যেগুলি শেষ হয়ে গিয়েও দর্শকদের মনে রেশ রয়ে যায়। এমনি একটি ধারাবাহিক হল ‘মেয়েবেলা’ (Meyebela)। স্টার জলসার এই সিরিয়ালটি শেষ হয়েছে বেশ কয়েক মাস হয়ে গেল। কিন্তু মৌ-ডোডো জুটিকে ভুলতে পারেননি দর্শকরা। এই দুই চরিত্রে অভিনয় করেছিলেন অর্পণ ঘোষাল (Arpan Ghoshal) এবং স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। এতটাই হিট হয়েছিল তাঁদের অনস্ক্রিন রসায়ন যে ফের নতুন প্রোজেক্টে এই জুটিকে দেখার জন্য ব্যাকুল হয়ে উঠেছিলেন দর্শকরা।

Advertisements

অবশেষে জানা গেল, আবারও জুটি হিসেবে পর্দায় ফিরতে চলেছেন অর্পণ স্বীকৃতি। তবে এবারে আর সিরিয়াল নয়, তাঁদের দেখা যাবে ওয়েব সিরিজে। জয়দীপ বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘রাজা রানী রোমিও’ সিরিজে অভিনয় করছেন তাঁরা। ইমরান মণ্ডলের চরিত্রে দেখা যাবে অর্পণকে, যে নিজের নাম বদলে মিঠুন দাস নাম নিয়ে ফুলবাড়ি ধাবায় কাজ করে। কম বয়সে একটি পুলিশি ঘটনায় জড়িয়ে পড়েছিল সে। বাধ্য হয়ে বর্ধমান থেকে পালিয়ে যেতে হয়েছিল তাকে।

Advertisements

দর্শকদের জন্য দারুণ সুখবর, রোম্যান্টিক থ্রিলার নিয়ে ফিরছেন 'মেয়েবেলা'র মৌ-ডোডো জুটি

Advertisements

কিন্তু ফুলবাড়িতে কাজ করার সময়ই আরেকটি ঘটনা ঘটে যায় তার জীবনে। একজনের ফেলে যাওয়া ফোন থেকে গায়ত্রীর সঙ্গে পরিচয় হয় তার। এক প্রভাবশালী ব্যবসায়ীর স্ত্রী গায়ত্রীর প্রেমে পড়ে ইমরান। তারপর থেকেই তার জীবনে নতুন কাহিনি শুরু। গায়ত্রীর ভূমিকায় দেখা যাবে স্বীকৃতিকে। আর তাঁর স্বামীর চরিত্রে রয়েছেন জয়জিৎ নিজে।

Advertisements

রোম্যান্টিক থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিজটি মুক্তি পাবে ক্লিক প্ল্যাটফর্মে। পরিচালক জয়জিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, এই ধরণের কাজ বাংলায় খুব কম হয়। প্রেমের গল্প হলেও প্রতিটি চরিত্রেই অনেকগুলি স্তর রয়েছে। ধূসর দিক রয়েছে। প্রত্যেক অভিনেতা অভিনেত্রীই খুব মন দিয়ে কাজ করেছেন বলে মন্তব্য করেন পরিচালক জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। খুব শীঘ্রই ওয়েব সিরিজটি মুক্তি পাবে বলে খবর।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই