whatsapp channel

Bipasha Basu: প্রথম সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী বিপাশা বসু

আলিয়া, সোনম এর পর খুশির খবরে শিলমোহর দিতে চলেছেন বঙ্গ তনয়া বিপাশা বসু ও তার স্বামী করণ সিং গ্রোভার। হ্যাঁ, ঠিকই বুঝেছেন, মা হতে চলেছেন বিপাশা। যদিও বিপাশা ও করণ…

Avatar

আলিয়া, সোনম এর পর খুশির খবরে শিলমোহর দিতে চলেছেন বঙ্গ তনয়া বিপাশা বসু ও তার স্বামী করণ সিং গ্রোভার। হ্যাঁ, ঠিকই বুঝেছেন, মা হতে চলেছেন বিপাশা।

যদিও বিপাশা ও করণ এখনও পর্যন্ত মিডিয়ার সামনে কিছুই প্রকাশ করেননি এবং সোশ্যাল মিডিয়াতেও কিছুই জানাননি, তবুও খবর পাওয়া গিয়েছে ৪৩ এ শেষ পর্যন্ত মা হচ্ছেন বিপাশা। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র বলছে খুব শীঘ্রই এই কাপল ভাগ করে নেবেন তাদের জীবনের সেরা মুহূর্তকে।

প্রসঙ্গত, করণ সিং গ্রোভার – এর এটি তিন নম্বর বিয়ে। বিপাশা প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন ২০১৬ সালে করণের সঙ্গে। এর আগে প্রেম ভেঙেছে গড়েছে, গুঞ্জন এসেছে গিয়েছে, কিন্তু করণের সঙ্গে পাকা হাতে সংসার সামলাচ্ছেন অভিনেত্রী। দীর্ঘ ছয় বছর পর স্বপ্ন সত্যি হতে চলেছে।

২০১৫ সালে হরর ফিল্ম ‘অ্যালোন’-এর সেটে মন দেন বিপাশা করণ সিং গ্রোভারকে। এরপরে ২০১৬ তেই বিয়ে। মাঝে মধ্যেই দুজন সোশ্যাল মিডিয়ায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে নেন। কিন্তু, এখনও পর্যন্ত প্রেগন্যান্সি নিয়ে কোনো ঘোষণা করেননি, তবে তারই ঘনিষ্ঠ মহল বলছে বিপাশা মা হতে চলেছেন। অভিনেত্রী বহুদিন ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। সাম্প্রতিক কোনো কাজের সঙ্গেও যুক্ত নেই, এমনকি পোশাক পরিচ্ছদে পরিবর্তন এনেছেন। এতে করেই গুজব শুরু হয় প্রেগন্যান্সির। যদিও অভিনেত্রীদের নিয়ে এমন গুজব হামেশাই ওঠে। কিছুদিন আগেও রানী মুখার্জি ও ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে প্রেগন্যান্সির গুজব শুরু হয়। তবে এই গুজব হয়তো সত্যি হতে চলেছে, কারণ অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল ভাগ করে নিয়েছে এই সুখবর।

whatsapp logo