whatsapp channel

কঠিন শরীরচর্চায় ‘শ্রীময়ী’-এর জুন আন্টি, টেক্কা দিচ্ছেন রোহিত আঙ্কেলকে, মুহূর্তে ভাইরাল ভিডিও

গরম দিনদিন বাড়ছে একটু একটু করে। কিন্তু যারা শরীরচর্চা মন দিয়ে করেন তাদের কাছে কি শীত বা কি গরম শরীরচর্চা চলতেই থাকে। বিশেষত, যারা স্বাস্থ্য সম্পর্কে বিশেষ সচেতন তারা সবরকম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গরম দিনদিন বাড়ছে একটু একটু করে। কিন্তু যারা শরীরচর্চা মন দিয়ে করেন তাদের কাছে কি শীত বা কি গরম শরীরচর্চা চলতেই থাকে। বিশেষত, যারা স্বাস্থ্য সম্পর্কে বিশেষ সচেতন তারা সবরকম কঠিন পরিস্থিতিতেই শরীরচর্চা করে থাকেন। এই যেমন শ্রীময়ীর জুন আন্টি ওরফে উষষি চক্রবর্তী।

Advertisements

একটা সময় ডাক্তার বলেছিলেন শরীরকে রেস্ট দিতে। পরিবারের অনেকে তার হাড়ের সমস্যায় ভুগেছেন এবং অভিনেত্রীর নিজেও স্পাইনাল কর্ড এ সমস্যা ছিল। তখন তার বয়স ছিল মাত্র ২০। সেদিন ডাক্তারের কথা অগ্রাহ্য করে রীতিমত যোগাসন, বিভিন্ন ধরনের ব্যায়াম ও সাঁতার কাটতেন। এখনও নিয়মিত যোগা করে চলেছেন। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন জুন আন্টি যেখানে তার পুরো শরীরটা তিনি দুই হাতের উপর ভর রেখে উপরে তুলে ধরছেন। দেখুন ভিডিও –

Advertisements

https://m.facebook.com/story.php?story_fbid=279290680235620&id=100044640690091&sfnsn=wiwspwa&d=w&vh=e

Advertisements

জুন আন্টির মতন রোহিত আঙ্কেল কিছু কম নন। কঠিন শরীরচর্চা তিনিও নিয়মিত করেন। তবে জুন কিছু কম নন, অভিনয় যেমন তিনি দাপটের সঙ্গে করেন, তেমন রিয়েল লাইফেও চটকদার তিনি।

Advertisements

২০১৩ সালে ‘মিসেস সেন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন উষসী চক্রবর্তী। এরপর ‘রঞ্জনা আমি আর আসবো না’, ‘বেডরুম’, ‘আবার ব্যোমকেশ’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেন উষসী। তবে ‘ব্যোমকেশ বক্সি’ সিনেমায় ‘সত্যবতী’ চরিত্রে অভিনয় করে নজর কাড়েন এই অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media