whatsapp channel
Hoop PlusTollywood

Premangshu Roy: সংসার চলছে না, ফেসবুক পোস্ট করে কাজ চাইলেন বাঙালি পরিচালক

বিনোদন জগতে কেরিয়ার তৈরি করা একাধারে কঠিন ও অনিশ্চিত। একসময়ের বহু হিট ফিল্ম উপহার দেওয়া পরিচালক ও অভিনেতা-অভিনেত্রীরা কর্মহীন হয়ে পড়েছেন। করোনা অতিমারীও হেনেছে আঘাত। তার পাশাপাশি বাদ যাচ্ছে না স্বজনপোষণ। সব মিলিয়ে বিনোদন জগতের পরিস্থিতি এই মুহূর্তে সুবিধাজনক নয়। এবার এই পরিস্থিতিতে পরিচালক প্রেমাংশু রায় (Premangshu Roy) কর্মহীন হয়ে সংসার চালানো দুঃসাধ্য হয়ে ওঠার অভিযোগ করলেন।

প্রেমাংশু সাতাশ বছর ধরে নাটকের সঙ্গে জড়িত। টলিউডে চারটি ফিল্ম তৈরি করেছিলেন। কিন্তু বর্তমানে তাঁর হাতে নেই একটিও কাজ। ফেসবুকে নিজের পরিস্থিতির বর্ণনা দিয়ে এবার কাজ চাইলেন প্রেমাংশু। এদিন নিজের ফেসবুক পোস্টে প্রেমাংশু লিখেছেন, তিনি বাংলা সিরিয়ালের চিত্রনাট্য লিখতে ও সিরিয়ালে অভিনয় করতে ভীষণ ইচ্ছুক। তাঁর সাতাশ বছরের নাট্য অভিজ্ঞতা ও চারটি ফিল্ম পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। যদি তাঁকে কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেন, তাহলে তিনি আর্থিক ভাবে যথেষ্ট উপকৃত হবেন।

পরিচালকের ফেসবুক পোস্টের স্ক্রিনশট

প্রেমাংশু লিখেছেন, একসময় টলিউড ইন্ডাস্ট্রির মানুষদের সঙ্গে পরিচয় থাকলেও বর্তমানে তাঁদের সাথে যোগাযোগ নেই। প্রেমাংশু জানিয়েছেন, শুধু থিয়েটার করে সংসার চলে না। ফলে কাজ চাইছেন তিনি। তবে প্রেমাংশু জানেন, করোনা অতিমারীর কারণে বিনোদন জগতে কাজের সংখ্যা কমেছে। কিন্তু ফেসবুকে পোস্ট করার সঙ্গে সঙ্গে তাঁর কাছে কয়েকটি কাজের ফোন এসেছে।

2017 সালে প্রেমাংশু পরিচালিত ফিল্ম ‘চিলেকোঠা’ মুক্তি পেয়েছিল। এই ফিল্মে অভিনয় করেছিলেন ব্রাত্য বসু (Bratya Basu), ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), ধৃতিমান চট্টোপাধ্যায় (Dhritiman Chatterjee) প্রমুখ। কয়েক বছর আগে একজন উঠতি অভিনেত্রী একটি ওয়ার্কশপে প্রেমাংশুর নামে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন। তা নিয়ে টলিউডে উঠেছিল বিতর্কের ঝড়। সেই অতীতের অবসান ঘটিয়ে আবারও ইন্ডাস্ট্রিতে ফিরতে চাইছেন প্রেমাংশু।

whatsapp logo