whatsapp channel

Puja Banerjee: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে অভিনেত্রী পূজার গোপন জিনিস, ছবি দেখে ঘায়েল ভক্তরা

বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন জগতে এক বড় নাম পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। একাধিক ধারাবাহিকে তার নজরকাড়া অভিনয় তাকে জায়গা দিয়েছে ভক্তদের মনের বৈকুণ্ঠে। তবে শুধু ছোট পর্দা নয়, বড় পর্দাতেও…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন জগতে এক বড় নাম পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। একাধিক ধারাবাহিকে তার নজরকাড়া অভিনয় তাকে জায়গা দিয়েছে ভক্তদের মনের বৈকুণ্ঠে। তবে শুধু ছোট পর্দা নয়, বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। বাংলা বড় পর্দায় যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

Advertisements

বর্তমানে অভিনয় নিয়ে ততটা সচল না হলেও, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানে তাকে দেখা যায় নানা অবতারে। একদিকে যেমন শাড়িতে ট্র্যাডিশনাল লুকে দেখা দেন তিনি, তেমনই আবার ওয়েস্টার্ন পোশাকে বোল্ড লুকেও দেখা যায় তাকে। আবার বিকিনি ও মনোকিনির মতো পোশাকে আব্রু ঢেকে স্বল্পবসনা রূপেও ধরা দেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রায়ই তাকে নানা লুকে দেখা যায়। আবার অন্যান্য বিনোদন পেজ থেকেও তার ছবি প্রকাশ করা হয়। তবে যেখানেই হোক না কেন, পূজা এখনো একইভাবে দর্শকদের মধ্যে সেনসেশন তৈরিতে সিদ্ধহস্তা।

Advertisements

সম্প্রতি এক সাহসী লুকে ধরা দিয়ে ভক্তদের ঘাম ঝরিয়ে দিলেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তাকে দেখা গেছে একটি গোলাপি রংয়ের ফিনফিনে অফ শোল্ডার থাই স্লিটেড ওয়ান পিসে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার গভীর বক্ষবিভাজিকা। মুখে নিউড মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুলে সকালের সোনালী রোদ গায়ে মেখে সিঁড়ির উপর বক্সে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। এরকম একগুচ্ছ ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এরকমই’। আর তাকে এই লুকে দেখেই ঘাম ঝরেছে তার অনুরাগীদের। অনেকেই কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে।

Advertisements

প্রসঙ্গত, এই বাঙালি অভিনেত্রীর অভিনয়ের কেরিয়ার বেশ লম্বা। একাধিক হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। পাশাপাশি বাংলা বিনোদন জগতেও কাজ করেছেন তিনি। তাকে দেখা গেছে তেলেগু ছবিতেও। ২০১১ সালে ‘বীরু থেড়া’ ছবিতে কাজ করেছিলেন তিনি। এছাড়াও ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস বাঁচাও’ রিয়্যালিটি শোয়ে কাজ করেছিলেন পূজা। এর পাশাপাশি ২০১৬ সালে ‘বিগ বস বাংলা’য় প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা