Hoop PlusRegional

Sai Pallavi: ধর্মের টানে অভিনয় ছেড়ে দিতে চলেছেন সাই পল্লবী!

কিছুদিন আগে অবধি শোনা যাচ্ছিল ‘পুষ্পা : দ্য রুল’ অর্থাৎ ‘পুষ্পা’-র সিকোয়েলে আল্লু অর্জুন (Allu Arjun)-এর বোনের ভূমিকায় দেখা যেতে সাই পল্লবী (Sai Pallavi)-কে। খুব অল্প সময়ের মধ্যেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন সাই পল্লবী। কিন্তু হঠাৎই কেরিয়ারের শীর্ষে থাকা সত্ত্বেও শোনা যাচ্ছে, অভিনয় ছেড়ে ধর্মের পথে হাঁটতে চলেছেন পল্লবী।অথচ পল্লবী অভিনীত শেষ ফিল্ম ‘গার্গী’ যথেষ্ট হিট হয়েছিল। সাম্প্রতিক কালে তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে পল্লবীকে সাদা রঙের ধর্মীয় পোশাকে দেখা যাচ্ছে। এরপর থেকেই গুঞ্জন ছড়াতে শুরু করেছে, অভিনয় জগতকে বিদায় জানাতে চলেছেন পল্লবী।

কিন্তু ধর্মীয় পোশাকে ভাইরাল হওয়া পল্লবীর ছবিগুলি প্রকৃতপক্ষে হেথাই হাব্বা নামে একটি অনুষ্ঠানের। এই অনুষ্ঠানটি দক্ষিণ ভারতে তামিলনাড়ুর বাদাগা জনজাতি দ্বারা পালিত একটি বিশেষ অনুষ্ঠান। ডিসেম্বর থেকে জানুয়ারি পর্যন্ত এই অনুষ্ঠানের সময়কাল। হেথাই হাব্বার মাধ্যমে প্রাকৃতিক শক্তির আরাধনা করেন বাদাগা জনজাতির মানুষ। সাই পল্লবী ও তাঁর পরিবার বাদাগা জনজাতির অন্তর্ভুক্ত। পল্লবীর বোন পুজা কন্নন (Pooja kannan) হেথাই হাব্বা সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় যাতে সাই পল্লবী সহ তাঁদের পরিবারের সদস্যদের দেখা গিয়েছে। মহিলা সদস্যদের পরনে রয়েছে বাদাগা জনজাতির প্রাচীন পোশাক যা পরে তাঁরা হেথাই হাব্বা পালন করেছেন। এই ছবিগুলি ভাইরাল হওয়ার পর অনেকের মনে হয়েছে, পল্লবী অভিনয় ছেড়ে ধর্মীয় দীক্ষা গ্রহণ করেছেন। কিন্তু এই ধারণা সম্পূর্ণ ভুল।

তবে শোনা যাচ্ছে, ধর্মের পথে না হাঁটলেও পল্লবী হয়তো ফিল্মের সংখ্যা কমিয়ে দিতে পারেন। কারণ কোয়েম্বাটোরে তিনি একটি হাসপাতাল তৈরি করছেন যা দেখাশোনার দায়িত্ব রয়েছে পুজার উপর। পল্লবী নিজেও একজন চিকিৎসক। ফলে তিনি কোয়েম্বাটোরের হাসপাতালে পরিষেবা দিতে ইচ্ছুক। ফলে ভবিষ্যতে পল্লবী অভিনয় জগতকে বিদায় না জানালেও কমিয়ে দিতে পারেন কাজের সংখ্যা।

শোনা যাচ্ছে, আগামী দিনে পল্লবীকে হয়তো আল্লু অরবিন্দ (Allu Aravind)-এর প্রযোজনায় একটি বিগ বাজেট ফিল্মে দেখা যেতে পারে সীতার ভূমিকায়। এছাড়াও কমল হাসান (Kamal Hasan)-এর আগামী তামিল ফিল্মে সাই পল্লবীর অভিনয়ের কথা রয়েছে।

whatsapp logo