whatsapp channel

Sushant-Sara: ‘তোমায় খুব মিস করি’, প্রথম ছবির হিরো সুশান্তের স্মৃতিতে ডুব দিলেন সারা

সারা আলি খান (Sara Ali Khan) বলিউডে ডেবিউ করেছিলেন ‘কেদারনাথ’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মের মাধ্যমেই সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর সঙ্গে তাঁর বন্ধুত্ব তৈরি হয়েছিল যা ক্রমশ গাঢ় হয়েছিল।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সারা আলি খান (Sara Ali Khan) বলিউডে ডেবিউ করেছিলেন ‘কেদারনাথ’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মের মাধ্যমেই সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর সঙ্গে তাঁর বন্ধুত্ব তৈরি হয়েছিল যা ক্রমশ গাঢ় হয়েছিল। সুশান্তের মৃত্যুর তদন্তের সময় জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছিলেন সারাও। ‘কেদারনাথ’-এর তিন বছর পূর্ণ হল। স্মৃতি মাখানো ভিডিওর কোলাজ শেয়ার করলেন সারা।

Advertisements

এদিন ‘কেদারনাথ’ ফিল্মের বিশেষ কিছু দৃশ্যের কোলাজ শেয়ার করে সারা লিখেছেন, এই দিনটিতে তাঁর জীবনের সবচেয়ে বড় স্বপ্ন পূরণের তিন বছর পূর্ণ হল। সারা একজন অভিনেত্রী হিসাবে পরিচিতি লাভ করেছিলেন এই ফিল্মের মাধ্যমে। ‘কেদারনাথ’ তাঁর জীবনের প্রথম ও সবচেয়ে বিশেষ ফিল্ম। ‘কেদারনাথ’-এর গুরুত্ব কোনোদিন বুঝিয়ে বলতে পারবেন না সারা। তিনি লিখেছেন, এই বিশেষ দিনে তিনি ‘মনসুর’-কে মিস করছেন। সুশান্তকে খুব মনে পড়ে সারার। সুশান্তের নিঃস্বার্থ সাহায্য, অটুট ভাবে পাশে থাকা, সবসময় সঠিক পথ দেখানো, সহানুভূতিশীল উপদেশ তাঁর হৃদয়কে ছুঁয়ে গিয়েছিল। ‘কেদারনাথ’-এর প্রযোজক, পরিচালক ও সমগ্র টিমকে ধন্যবাদ জানিয়েছেন সারা।

Advertisements

‘কেদারনাথ’ ফিল্মে সারার অভিনয় প্রশংসিত হয়েছিল। মনসুরের চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত। এই ফিল্মের জন্য ফিল্মফেয়ার ও আইফা-য় ‘বেস্ট ডেবিউট‍্যান্ট’-এর পুরস্কার পেয়েছিলেন সারা। ‘কেদারনাথ’-এর কয়েক সপ্তাহ পরে মুক্তি পেয়েছিল তাঁর পরবর্তী ফিল্ম ‘সিম্বা’। এই ফিল্মটি পরিচালনা করেছিলেন রোহিত শেঠি (Rohit Shetty)। খুব শীঘ্রই মুক্তি পাবে সারার পরবর্তী ফিল্ম ‘আতরঙ্গী রে’।

Advertisements

গত বছর 14 ই জুন বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। পরপর দুইবার পোস্টমর্টেম করে আত্মহত্যার তত্ত্ব উঠে আসে যা মানতে নারাজ সুশান্তের পরিবার। এই মুহূর্তে সুশান্তের মৃত্যুর তদন্ত করছে সিবিআই।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar