whatsapp channel

সিবিআইয়ের থাপ্পড় খেলেন রিয়া, বেজায় খুশি সুশান্তের ফ্যানেরা

জাস্টিস ফর সুশান্ত হ্যাশট্যাগ ব্যবহার করে অনেক প্রতিবাদী কণ্ঠ জেগে উঠেছে। সিবিআই তদন্ত চালাচ্ছে, আসল রহস্য উন্মোচনের চেষ্টা চলছে। ইতিমধ্যে রিয়া চক্রবর্তীকে সিবিআই জেরাও করেছেন। যদিও সূত্রের খবর অনুযায়ী, সিবিআই…

Avatar

HoopHaap Digital Media

জাস্টিস ফর সুশান্ত হ্যাশট্যাগ ব্যবহার করে অনেক প্রতিবাদী কণ্ঠ জেগে উঠেছে। সিবিআই তদন্ত চালাচ্ছে, আসল রহস্য উন্মোচনের চেষ্টা চলছে। ইতিমধ্যে রিয়া চক্রবর্তীকে সিবিআই জেরাও করেছেন। যদিও সূত্রের খবর অনুযায়ী, সিবিআই একটুও সন্তুষ্ট নয় রিয়ার বক্তব্যে। অত্যন্ত অস্বাভাবিক কথা বলছেন রিয়া এবং প্রতিবার বিভিন্ন এঙ্গেলে তার মন্তব্য পেশ করছেন। এ হলো সিরিয়াস কথা। কিন্তু মজার কথাও বলবো। একটু ধৈর্য রাখুন।

যতক্ষণ না সিবিআই তার রিপোর্ট পেশ করছে ততক্ষন পর্যন্ত কোনো কিছুই সঠিক ভাবে জানা যাবে না। তবে সাধারণ মানুষ বেশ আঁচ করতে পারছেন, বুঝতে পারছেন যে রিয়ার দিন ঘনিয়ে আসছে। শুধুমাত্র রিয়া নয়, রিয়ার সঙ্গীসাথীরাও খুব শিগগিরি সিবিআই এর জালে ধরা পড়বে। ঠিক এরই মাঝে সুশান্তের বেশ কিছু ভক্তের ট্যুইট বেশ ভাইরাল হয়। কি লেখা ছিল সেই ট্যুইটে?

ট্যুইট করে অনেকেই লেখেন, “রিয়া চক্রবর্তীকে থাপ্পড় মেরেছেন নূপুর প্রসাদ নামের এক আইপিএস অফিসার।” উল্লেখ্য এই নূপুর প্রসাদ এই তদন্তের প্রধান। যিনি নিজে রিয়াকে জেরা করেছেন। তাই কিছু মানুষের ধারণা রিয়া হয়তো সাপটে চড় খেয়েছেন সিবিআই এর প্রধানের কাছে। অনেকে লিখেছেন, ‘কলিজে ঠাণ্ডা হল এতদিনে রিয়া চড় খেল।’ সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট ভাইরাল করেছে সুশান্তের ফ্যানেরা। তবে যতক্ষণ পর্যন্ত না কোনও সলিড প্রমাণ পাওয়া যাচ্ছে এই খবরকে ভুয়ো বলেই ধরে নেওয়া হচ্ছে।

Avatar

Leave a Comment