whatsapp channel

Puja Banerjee: লাল সিক্যুইনের ড্রেসে অনুরাগীদের ঘুম ওড়ালেন বোল্ড পূজা

জাতীয় ক্রাশ যতবারই বদলাক না কেন, বাঙালির কাছে অন্যতম ক্রাশ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। ‘লাভেরিয়া’ খ্যাত অভিনেত্রী মাঝে দীর্ঘদিন টলিউড থেকে দূরে ছিলেন। মুম্বইতে কেরিয়ার গড়ার পাশাপাশি সেখানেই সংসারও পেতেছেন…

Nirajana Nag

Nirajana Nag

জাতীয় ক্রাশ যতবারই বদলাক না কেন, বাঙালির কাছে অন্যতম ক্রাশ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। ‘লাভেরিয়া’ খ্যাত অভিনেত্রী মাঝে দীর্ঘদিন টলিউড থেকে দূরে ছিলেন। মুম্বইতে কেরিয়ার গড়ার পাশাপাশি সেখানেই সংসারও পেতেছেন তিনি। তবে বেশ ইদানিং বেশ কিছুদিন হল আবারো টলিউডে দেখা যাচ্ছে তাঁকে। ‘ডান্স বাংলা ডান্স’এ মৌনি রায়ের বিকল্প হিসেবে আনা হয় তাঁকে। পাশাপাশি আবারো বাংলা ছবিতে কাজও করতে চলেছে তিনি।

মুম্বইতে পূজার নাম এতদিনে অনেকেই জেনে গিয়েছেন। মূলত হিন্দি সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। তবে এখনো বলিউডের ডাক এসে পৌঁছায়নি তাঁর কাছে। মুম্বইতে থাকতে থাকতেই অভিনেতা কুণাল বর্মার সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন পূজা। কিন্তু সামাজিক বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। জন্ম হয় কৃশিবের। ছেলে কোলে নিয়েই সাত পাক ঘোরেন পূজা। যদিও তাঁকে দেখে বলা কঠিন যে তিনি এক ছেলের মা। সন্তান জন্মের পর থেকে নিজেকে খুব যত্ন সহকারে গ্রুমিং করেছেন পূজা।

Puja Banerjee: লাল সিক্যুইনের ড্রেসে অনুরাগীদের ঘুম ওড়ালেন বোল্ড পূজা

সোশ্যাল মিডিয়ায় পূজার ছবি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। ইনস্টাগ্রামে ২০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। সেখানে মাঝে মধ্যেই ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে চর্চায উঠে আসেন পূজা। সম্প্রতি তাঁর আরো একটি ছবি ভাইরাল হয়েছে। লাল সিকুইনের স্প্যাগেটি স্ট্র্যাপ ব্লাউজের সঙ্গে লাল সিকুইনের স্কার্ট পরেছেন তিনি। ইনস্টাগ্রামে একটি পেজে শেয়ার করা হয়েছে এই ছবিটি।

প্রসঙ্গত, টলিউড এবং হিন্দি টেলিভিশন দুই ইন্ডাস্ট্রিতেই বেশ জনপ্রিয় নাম পূজা বন্দ্যোপাধ্যায়। দেবো কে দেব মহাদেব, তুঝ সঙ্গ প্রীত লগাই, দেব এর মতো সিরিয়ালে অভিনয় করে নাম কামিয়েছেন তিনি। এছাড়া বাংলায় ‘পাপ’ ওয়েব সিরিজেও নিজের অভিনয় দিয়ে নজর কেড়েছেন পূজা। আগামীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ‘ইন্ডাস্ট্রি’র সঙ্গে একটি রিল ভিডিও-ও বানিয়েছিলেন পূজা। সেই ভিডিওটিও বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া তে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই