whatsapp channel

মিষ্টি ইমেজ ভেঙে ফেলতে চাইছেন মধুমিতা, অভিনেত্রীর হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

মধুমিতা মানেই বোল্ড, হটনেস অবতার। সেই মিষ্টি পাখি বা ইমন এখন আর নেই। এখন তিনি মিষ্টি লুক ছেড়ে রাফ অ্যান্ড টাফ লুকে হাজির হন সোশ্যাল মিডিয়ায় বেশীরভাগ সময়। তার একটা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মধুমিতা মানেই বোল্ড, হটনেস অবতার। সেই মিষ্টি পাখি বা ইমন এখন আর নেই। এখন তিনি মিষ্টি লুক ছেড়ে রাফ অ্যান্ড টাফ লুকে হাজির হন সোশ্যাল মিডিয়ায় বেশীরভাগ সময়। তার একটা লুক দেখার জন্য অনুরাগীরাও হাপিত্যেশ করে বসে থাকেন। নিত্যদিন বেড়ে চলেছে তাঁর ভক্তদের সংখ্যা। গ্ল্যামার একেবারে টপ মধুমিতার। এমনকি স্টাইলিংয়েও একশো-এ একশো।

Advertisements

বর্তমানে শ্যুটিং বন্ধ। টলি পাড়া আপাতত বন্ধ। নতুন করে ধারাবাহিক বা সিনেমার কোনো শ্যুটিং হচ্ছে না। এই মুহূর্তে মধুমিতা বলে দিচ্ছেন সকাল সকাল কি করা উচিৎ। হ্যাঁ, এইমুহুর্তে মধুমিতা সরকার হল একটি নাম যে প্রতিনিয়ত ঘুম কেড়ে নিচ্ছে বহু পুরুষের। নিজের স্টাইল আর রুপে মুগ্ধ করে দিচ্ছে নেটমহল।

Advertisements

প্রতিবারের মতো এবারও মধুমিতা ফের হাজির হন তার বোল্ড লুক নিয়ে, সোশ্যাল মিডিয়ায়। সাদা শর্ট লেন্থ টপ আর নিম্নাঙ্গে ডেনিম জিন্স। সকাল সকাল খোলা চুলে নতুন ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় চিপকে দেন। আর ক্যাপশনে লেখেন, প্রতিদিনের সকালটা আপনি এভাবেই শুরু করতে পারেন।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, হট ফটোশ্যুটের পাশাপাশি মধুমিতা পড়াশোনাও চালাচ্ছিলেন। নিউ ইয়র্কের একটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে চলচ্চিত্র নির্মাণ নিয়ে পড়াশোনা করছেন তিনি। দেড় মাসের একটি কোর্সের জন্য তাই আমেরিকা যাওয়ার পরিকল্পনাও করেছিলেন। কিন্তু, লক ডাউনের জন্য সেই রাস্তা আপাতত বন্ধ। বর্তমানে অনলাইন ক্লাসে পড়াশোনা করছেন তিনি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media