Bengali SerialHoop Plus

Tv Serial: বাংলা সিরিয়ালে ঘটতে চলেছে ইতিহাস, একই মেগায় বাংলার দুই কিংবদন্তী সাবিত্রী-মাধবী!

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, স্টার জলসায় আবারও ফিরতে চলেছেন কৌশিক (Koushik) ও তৃণা (Trina Saha)-র জুটি। ‘খড়কুটো’-র দৌলতে দর্শকদের কাছে তাঁদের পরিচয় সৌজন্য ও গুনগুন রূপে। ফলে নেটিজেনদের একাংশ উচ্ছ্বসিত ছিলেন তাঁদের প্রিয় জুটিকে আবারও নতুন রূপে দেখতে পাবেন শুনে। কিন্তু এবার তাতে লাগল সোনালি আভা। স্বর্ণযুগের দুই স্বয়ংসম্পূর্ণা নায়িকা তথা অভিনেত্রীকে দেখা যাবে এই জুটির সাথে স্ক্রিন শেয়ার করতে। তাঁরা হলেন সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee) ও মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)।

মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar) ও তাঁর পরবর্তী যুগে এই দুই অভিনেত্রী লাগাতার কাজ করে গিয়েছেন। বয়সকে হার মানিয়ে তাঁরা আজও এভারগ্রিন। সাবিত্রী দেবীকে দেখা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-র চিত্রনাট্যে ‘ধুলোকণা’-য় অভিনয় করতে। কিন্তু মাধবী প্রায় তিন বছর পর ফিরছেন শুটিং ফ্লোরে। করোনা অতিমারীর কারণে নিজেকে এতদিন দূরে রাখতে বাধ্য হয়েছিলেন তিনি। মাধবী জানিয়েছেন, মেয়ের কড়া নির্দেশেই এতদিন বাড়ি থেকে বেরোননি তিনি। তবে মাধবী জানেন, তাঁকে সুরক্ষিত রাখতেই মেয়ের এই সিদ্ধান্ত। তবে আবারও কাজে ফিরতে পেরে উচ্ছ্বসিত তিনি।

তৃণা ও কৌশিকের নতুন ধারাবাহিকের নাম ‘সোনায় সোহাগা’। এই ধারাবাহিকের দ্বিতীয় নায়ক ইন্দ্রাশিস (Indrashish Roy)। রাজনৈতিক প্রেক্ষাপটে ত্রিকোণ প্রেমের কাহিনী সহজেই অনুমেয়। খুব শীঘ্রই শুট হবে এই ধারাবাহিকের প্রোমো। আগামী বছর থেকে শুরু হবে সম্প্রচার।

অপরদিকে একসাথে কাজ করতে পেরে যথেষ্ট আনন্দিত সাবিত্রী দেবী ও মাধবী দেবী। এই প্রথমবার ধারাবাহিকের পর্দায় একসাথে অভিনয় করবেন তাঁরা। ব্যক্তিগত জীবনে তাঁরা খুব ভালো বন্ধু। অবশ্যই এবার শুধু ইন্সটাগ্রাম রিল নয়, মেকআপ রুম ভরে উঠবে হারানো সুরের স্মৃতিচারণায়।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

whatsapp logo