whatsapp channel

Kajal Aggarwal: কার সাথে শুয়ে আছেন অভিনেত্রী কাজল

সম্প্রতি মা হয়েছেন কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। মা হওয়ার পর থেকে প্রায় অধিকাংশ সময় তিনি তাঁর পুত্রসন্তান নীল (Neil)-এর জন্য বরাদ্দ করেছেন। নীলের জন্মের পর থেকেই কাজল তার একাধিক ছবি…

Avatar

সম্প্রতি মা হয়েছেন কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। মা হওয়ার পর থেকে প্রায় অধিকাংশ সময় তিনি তাঁর পুত্রসন্তান নীল (Neil)-এর জন্য বরাদ্দ করেছেন। নীলের জন্মের পর থেকেই কাজল তার একাধিক ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। নেটদুনিয়ায় সেগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে। সম্প্রতি কাজল, নীলের আরও একটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করলেন।

কাজলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি একটি সোফায় চোখ বন্ধ করে ঘুমাচ্ছেন। তাঁর বুকে শুয়ে রয়েছে নীল। সম্ভবতঃ তাকে ঘুম পাড়াতে গিয়েই নিজে চোখ বন্ধ করে বিশ্রাম নিচ্ছিলেন কাজল। কাজলের কোলের উপর রাখা রয়েছে শিশুদের কবিতার বই। নীলকে হয়তো কবিতা শোনাচ্ছিলেন কাজল। সোফার নিচে বসে কাজল ও নীলকে পাহারা দিতে ব্যস্ত কাজলের প্রিয় বাদামি-সাদা রঙের পোষা ডগি।

চলতি বছরের 19 শে এপ্রিল জন্ম হয়েছিল নীলের। কিছুদিন আগেই কাজল ও নীলকে কাজলের স্বামী গৌতম কিচলু (Gautam Kichlu)-র সাথে গোয়াতে ছুটি কাটাতে দেখা গিয়েছিল। সেখান থেকেও একাধিক ছবি শেয়ার করেছিলেন কাজল।

অন্তঃসত্ত্বা হওয়ার আগে কাজল সম্পূর্ণ করেছিলেন ‘আচার্য’ ফিল্মের কাজ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চিরঞ্জীবি (Chiranjeevi)। চলতি বছর মুক্তি পেয়েছে ‘আচার্য’। কিন্তু এই ফিল্মটি বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছে।

whatsapp logo