whatsapp channel

ভূপালচন্দ্র আউট! রিয়েল লাইফেও আবিরের প্রেমে পড়লেন ‘নিরুপমা’, জোর গুঞ্জন টলিপাড়ায়

টলিউডে কোন শিল্পী কার সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন বা কে কার থেকে বিচ্ছেদ নিচ্ছেন সবটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাসের মতন ছড়িয়ে যায়। একটু পান থেকে চুন খসলেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে।…

Avatar

HoopHaap Digital Media

টলিউডে কোন শিল্পী কার সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন বা কে কার থেকে বিচ্ছেদ নিচ্ছেন সবটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাসের মতন ছড়িয়ে যায়। একটু পান থেকে চুন খসলেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। এদিকে টলিউডে দুই শিল্পীর সম্পর্কের সুতো আলগা হওয়ার খবর ভাসছে হওয়ায়।

যারা বাংলা ধারাবাহিকের ভক্ত, তারা নিশ্চয় ওগো নিরুপমা র নিরুপমা ওরফে অর্কজা আচর্যকে চেনেন, অন্যদিকে রাণী রাসমণি ধারাবাহিকের বিশ্বাবসু কেও অনেকেই চেনেন। ‘ভূপাল’ এবং ‘সন্দীপ’-এর চরিত্রে অভিনয় করেন বিশ্বাবসু বিশ্বাস।

শোনা যায় এই দুজনের বন্ধুত্বের বয়স প্রায় ৭ বছরের। অন্যদিকে প্রেম আড়াই বছরের। কিন্তু, আচমকা এই দুজনের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে। আগে অর্কজা ও বিশ্বাবসুর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দুজনের ছবি ভিডিও অসংখ্য ছিল। বর্তমানে বিশ্বাবসুর অ্যাকাউন্ট কোনো ছবি নেই অর্কজার, যদিও অর্কজা তার ধারাবাহিকের কারণে নিজের আসল রূপ লুকিয়ে রেখেছিলেন এবং নিজের অ্যাকাউন্ট বন্ধ রেখেছিলেন।

ভূপালচন্দ্র আউট! রিয়েল লাইফেও আবিরের প্রেমে পড়লেন 'নিরুপমা', জোর গুঞ্জন টলিপাড়ায়

সম্প্রতি , দিদি নং ওয়ান শোতে পুরোনো এপিসোড দেখানোর সময় উঠে আসে বিশ্বাবসুদের অর্থাৎ রাণী রাসমণি টিমের এপিসোড। সেখানে বিশ্বাবসু তার প্রেমের কথা স্বীকার করেছেন, কিন্তু অর্কজার নাম উচ্চারণ করেননি। এদিকে, সম্প্রতি এক গণমাধ্যমে তার ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন,”অর্কজা আমার বহু দিনের বন্ধু ও সহকর্মী। ভবিষ্যতে একসঙ্গে কাজ করার পরিকল্পনাও রয়েছে।” অন্যদিকে অর্কজা বলেন, “আমরা একসঙ্গে কাজ করি। এক প্রকার যোগাযোগ রয়েছেই আমাদের। সুন্দর বন্ধুত্বও রয়েছে। কিন্তু এর বাইরে কে কী বলছে, তা নিয়ে ভাবতে চাই না এখন।” তাহলে কি পর্দার নায়ক-নায়িকার মধ্যে নতুন কোনো সম্পর্ক গড়ে উঠছে?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media