BollywoodHoop Plus

শরীরে নেই একটুকরো অন্তর্বাস, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী নিয়া শর্মা

নিয়া শর্মা যতটা না অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন তার থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন বোল্ড ফটোশুট করে। এবার আবারও খাতরোকে খিলাড়ি সিশন ১০ বিজয়ী নিয়া শর্মা বোল্ড লুকে হাজির নিজের ইন্সটাগ্রাম পেজে। পরনে সাদা জ্যাকেটে। সেই জ্যাকেটে স্লিভলেস এবং যথেষ্ট খোলামেলা। পরনে নেই কোনো অন্তর্বাস। ডান হাতের নিচ থেকে তার পিঠ ও বুকের কিছু অংশ স্পষ্ট, এভাবেই খোলা চুলে আর হাল্কা মেকাপে ছবি শেয়ার করলেন তিনি। যা মুহুর্তেই নেটিজেনদের কাছে আর্কষণীয় হয়ে উঠেছে।

নিয়া মানেই হটনেস, নিয়া মানেই ছিপছিপে নায়িকার বোল্ড অবতার। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নিয়া প্রায় সময় তার বিকিনি ছবি পোস্ট করেন। মাঝেমধ্যেই রঙিন বিকিনি চাপিয়ে সোশ্যাল মিডিয়া গরম করেন। এই শীতে নিয়া যেভাবে উত্তাপ দিয়েছেন তা কিছু টিনএজারদের কাছে যথেষ্ট রোমাঞ্চকর।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

নিজের উষ্ণ ছবি এবং ভিডিও শেয়ার করে মাঝে মধ্যে যেমন প্রশংসিত হন তেমনই ট্রোল্ড হন তিনি। প্রায় সময়েই নেট জনতা তাকে কটাক্ষ করেন। কিছুদিন আগেই ছিল তার জন্মদিন। সেদিনও তিনি এমন কাণ্ড করেন যা নিয়ে নেট দুনিয়ায় বেশ চর্চা হয়। পুরুষাঙ্গের আকারে কেক কেটে অভিনেত্রী নিয়া শর্মা ট্রোলড হন। অবশ্য এতে তার কিছু যায় আসে না। এরপরেও নিজের বোল্ড রূপ বারবার তুলে ধরেছেন তিনি।

প্রসঙ্গত, ২০১০ সালে ‘কালী – এক অগ্নিপরীক্ষা’ দিয়ে হিন্দি টেলিভিশনে কেরিয়ার শুরু অভিনেত্রী নিয়া শর্মার। ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’ সিরিয়ালের পর বিশেষ পরিচিতি পান নিয়া। বহু হিন্দি ধারাবাহিকে নিয়াকে দেখা যায়। ‘নাগিন ৪’ এ বৃন্দা চরিত্রে অভিনয় করে ‘নাগিন’ এর দর্শকদের নজরে আসেন। একটা কাপুরের নাগিন হয়ে ওঠেন বৃন্দা। এখন তিনি ব্যাস্ত জামাই রাজা ২.০ র শ্যুটিং এ।

whatsapp logo