whatsapp channel

Swastika Mukherjee: ‘সেই রাতের জন্য…..’ একি বললেন স্বস্তিকা!

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয় ও বর্ণিল ব্যক্তিগত জীবন তো বটেই, বিখ্যাত স্পষ্টকথনের জন্যও। তবে বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। কখনও জবাব দেন স্বস্তিকা, কখনও বা এড়িয়ে যান।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয় ও বর্ণিল ব্যক্তিগত জীবন তো বটেই, বিখ্যাত স্পষ্টকথনের জন্যও। তবে বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। কখনও জবাব দেন স্বস্তিকা, কখনও বা এড়িয়ে যান। সম্প্রতি বাড়িতে দুর্গাপুজো করেছেন তিনি। স্বস্তিকার মা এই দুর্গাপুজোর প্রচলন করেছিলেন। তবে এতদিন সেই পুজো হত ঘটে। স্বস্তিকা চলতি বছর প্রথমবার একচালার দুর্গাপ্রতিমা এনে পুজো শুরু করলেন। উজ্জ্বল নায়িকার রূপে নয়, মা দুর্গা আরাধনা করলেন কন্যাসন্তানের মা স্বস্তিকা। তবে দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই স্বস্তিকা শেয়ার করলেন একটি নতুন ইন্সটাগ্রাম রিল এবং তাও কোজাগরী পূর্ণিমার দিনে।

Advertisements

স্বস্তিকার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের পাড়ের সাদা শাড়ি। এই শাড়ির সাথে স্বস্তিকা টিম আপ করেছেন ফুশিয়া পিঙ্ক রঙের ব্লাউজ। শাড়ির পাড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। আধশোওয়া হয়ে, কখনও বা বসে ছবি তোলার ফাঁকে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন স্বস্তিকা। মাথার চুলে বেঁধেছেন খোঁপা। তাতে ব্যবহার করেছেন কমলা রঙের গাঁদা ফুলের মালা। গলায় রয়েছে তিন নরির মুক্তোর নেকলেস। নেকলেসটি যথেষ্ট গর্জাস। ডান হাতে রয়েছে সাদা মুক্তোর ব্রেসলেট, বাঁ হাতে অনেকগুলি সোনালি বালা। দুই কানে রয়েছে সোনালি আভাযুক্ত ছোট্ট মুক্তোর ইয়ারিং। নাকে রয়েছে মারাঠি নথনি।

Advertisements

দুই ভ্রুর মাঝে স্বস্তিকা পরেছেন কালো টিপ। চোখের মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো, কালো রঙের আইলাইনার ও কালো কাজলের টানে স্বস্তিকার দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার।

Advertisements

ইন্সটাগ্রাম রিলটি বানাতে গিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত স্বস্তিকা। ক্যাপশনে তিনি লিখেছেন, গাঁদা ফুল সেই রাতের জন্য তাঁকে বাঁচিয়ে দিয়েছে। ভিডিওর কমেন্ট সেকশনে চোখে পড়ল না কোনো সমালোচনা। বরং একের পর এক অনুরাগী স্বস্তিকাকে ভরিয়ে দিয়েছেন প্রশংসায়।

Advertisements

whatsapp logo
Advertisements