Advertisements

হাত ধরাধরি করে সমুদ্রসৈকতে হাঁটা, মালদ্বীপে পরস্পরের প্রেমে মজে কাঞ্চন-শ্রীময়ী

Nirajana Nag

Nirajana Nag

Follow

প্রেম দিবসে বিয়ে, আর এখন মালদ্বীপে হানিমুন, সমস্ত বিতর্ক, ট্রোলিংকে ফুৎকারে উড়িয়ে বিবাহিত জীবন উপভোগ করছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallik) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। দু দুবার বিয়ে ভাঙার পর নিজের থেকে প্রায় ২৭ বছরের ছোট বউকে নিয়ে সংসার শুরু করেছেন অভিনেতা বিধায়ক। তাঁদের বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি। নিন্দা, সমালোচনায় জেরবার হয়েছেন দুজনে। কিন্তু কারোর কোনো মন্তব্যকেই বিশেষ পাত্তা দেননি কাঞ্চন শ্রীময়ী। এবার বিয়ের প্রায় চার মাস পর মধুচন্দ্রিমায় গিয়েছেন দুজনে। আর সোশ্যাল মিডিয়াকে প্রেতের রঙে রাঙিয়ে দিয়েছেন দুজনে।

বিগত তিন চার বছরে মালদ্বীপের নাম এখন সকলেরই জানা। এই দ্বীপরাষ্ট্রটির নীল জল আর অপূর্ব সুন্দর বিলাসবহুল ভিলাগুলির প্রেমে পড়েছেন বহু পর্যটক। বিশেষ করে বলিউড তারকাদের প্রিয় টুরিস্ট স্পট হয়ে উঠেছিল মালদ্বীপ। এবার বয়সে ছোট স্ত্রীর অভিমান ভাঙাতে সেই মালদ্বীপেই নিয়ে গিয়েছেন কাঞ্চন। আর সেখানে পৌঁছানো ইস্তক নানান ছবি, ভিডিও শেয়ার করে চলেছেন শ্রীময়ী। যুগলে তাঁদের কিছু ছবি নিয়ে জোর চর্চা চলছে নেটপাড়ায়। এবার আরো একটি ভিডিও শেয়ার করলেন শ্রীময়ী।

ভিডিওতে দেখা যাচ্ছে, কাঞ্চনের পরনে নীল প্যান্ট এবং ফুলছাপ নীল শার্ট। পাশে শ্রীময়ীর পরনে ছোট্ট গোলাপি ফ্রক। সাদা বালির সৈকতের উপর দিয়ে হাত ধরাধরি করে হাঁটছেন দুজনে। সমুদ্রের জল এসে ছুঁয়ে যাচ্ছে দুজনের পায়ের পাতা। ব্যাকগ্রাউন্ডে বাজছে রোম্যান্টিক গান। কাঞ্চন শ্রীময়ীর এই ভিডিও বর্তমানে ভাইরাল।

প্রসঙ্গত, মালদ্বীপে মূলত বিচ ভিলা এবং ওয়াটার ভিলা এই দু রকম ভিলা পাওয়া যায়। এর মধ্যে ওয়াটার ভিলার খরচ তুলনামূলক অনেকটাই বেশি। অনলাইন বুকিং সাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এই ওয়াটার ভিলাগুলির ভাড়া শুরু হয় ভারতীয় মুদ্রায় ৫০,০০০ টাকা দিয়ে। ২ লক্ষ টাকা পর্যন্তও উঠতে পারে খরচ। আসলে কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে শ্রীময়ীর কথায় উপচে পড়েছিল অভিমান। কাঞ্চন নাকি তাঁকে সময় দেন না, হানিমুনে যাওয়ারও সময় নেই। তবে মালদ্বীপে গিয়ে শ্রীময়ীর অভিমান যে গলে জল হয়ে গিয়েছে তা বলা বাহুল্য।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow