whatsapp channel

ছেলের হাত ধরেই কমছে রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্কের দূরত্ব!

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul arunoday banerjee)। তখন থেকেই তাঁর একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। অনেকেই মনে করছেন কমতে শুরু করেছে রাহুল ও তাঁর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul arunoday banerjee)। তখন থেকেই তাঁর একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। অনেকেই মনে করছেন কমতে শুরু করেছে রাহুল ও তাঁর প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা (priyanka)-র দূরত্ব। এবার রাহুল তাঁদের একমাত্র পুত্রসন্তান সহজ (Shahaj)-কে ধন্যবাদ জানিয়েছেন।

Advertisements

এদিন সহজের সঙ্গে দাবা খেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রাহুল ক্যাপশন দিয়ে সহজকে সবকিছুর জন্য ধন্যবাদ জানিয়েছেন। ফলে অনেকেই মনে করছেন সহজের সূত্র ধরেই ধীরে ধীরে কমতে শুরু করেছে রাহুল-প্রিয়াঙ্কার দুরত্ব।

Advertisements

এর আগে করোনায় আক্রান্ত হওয়ার সময় রাহুল ও প্রিয়াঙ্কার প্রথম ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’-এর একটি স্টীল শেয়ার করেছিলেন রাহুল। তখন থেকেই বোঝা যাচ্ছিল, প্রিয়াঙ্কাকে তিনি রীতিমতো মিস করতে শুরু করেছেন। অপরদিকে প্রিয়াঙ্কার সঙ্গে ফটোগ্রাফার তথাগত (Tathagata)-র সম্পর্ককে তথাগত অস্বীকার করে বলেছেন, কোনোদিন প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সেই সম্পর্ক ছিল না। এটা শুধুই রটনা।

Advertisements

‘চিরদিনই তুমি যে আমার’-এর আগে থেকেই রাহুল ও প্রিয়াঙ্কার পরিচয় ছিল। ফিল্মটি রিলিজ করার বেশ কিছুদিন পরে তাঁরা দুজনে বিয়ে করেন। সহজের জন্মের পর থেকেই তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। একে অপরের দিকে কুৎসিত কাদা ছোঁড়াছুঁড়ি গিয়ে পৌঁছায় কোর্ট অবধি। হয়তো লকডাউনের ফলে রাহুল ও প্রিয়াঙ্কা বুঝতে পারছেন পরিবারের প্রয়োজনীয়তা। প্রকৃতপক্ষে এবার রাহুল-প্রিয়াঙ্কা নন, কাছাকাছি আসতে চলেছেন সহজের মা-বাবা।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media