whatsapp channel

সাদা থান ছেড়ে স্টাইলিশ লুকে বাজিমাত রানীমা দিতিপ্রিয়ার!

আংশিক লকডাউনের মাঝেই টলিপাড়ায় শুরু হয়েছে শুটিং। কিন্তু তার মধ্যেও সময় বার করে ‘রানীমা' দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ইন্সটাগ্রামে নীল রঙের ড্রেস পরা একটি ছবি শেয়ার করেছেন। নীল রঙের র‍্যাপ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আংশিক লকডাউনের মাঝেই টলিপাড়ায় শুরু হয়েছে শুটিং। কিন্তু তার মধ্যেও সময় বার করে ‘রানীমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ইন্সটাগ্রামে নীল রঙের ড্রেস পরা একটি ছবি শেয়ার করেছেন।

Advertisements

নীল রঙের র‍্যাপ ড্রেস ও বব কাট চুলে দিতিপ্রিয়াকে যথেষ্ট সুন্দরী লেগেছে। দিতিপ্রিয়া নিজের ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, এবার তিনি রানী রাসমণির লুক থেকে বেরোতে চান এবং নতুন ধরনের চরিত্রে অভিনয় করতে চান। দীর্ঘদিন ধরেই টিনএজ দিতিপ্রিয়া প্রৌঢ়া রানী রাসমণির চরিত্রে অভিনয় করছেন। সেখানে তাঁকে প্রথমদিকে রঙিন শাড়ি ও পরে সাদা রঙের থান পরে দেখা গেছে। শোনা যাচ্ছে, দিতিপ্রিয়া এবার নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে চাইছেন।

Advertisements

Advertisements

লকডাউন শেষ হলেই শুরু হতে চলেছে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh ) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এর শুটিং। এই ফিল্মে দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর সঙ্গে। অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া জানিয়েছেন, এই ফিল্মে তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এছাড়াও শুভ্রজিৎ মিত্র (subhrajit mitra) পরিচালিত ফিল্ম ‘অভিযাত্রিক’-এ অভিনয় করেছেন দিতিপ্রিয়া। সত‍্যজিৎ রায় (satyajit Ray)-এর সৃষ্ট চরিত্র অপু-অপর্ণার নতুন যুগের কাহিনী ‘অভিযাত্রিক’। এই ফিল্মে অর্জুন চক্রবর্তী(Arjun Chakraborty)-র বিপরীতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এর পাশাপাশি অতনু বসু (Atanu bose)-এর আপকামিং ফিল্ম ‘অচেনা উত্তম’-এ সাবিত্রী চ্যাটার্জি (sabitri chatterjee)-র ভূমিকায় অভিনয় করছেন তিনি। এছাড়াও পাভেল (pavel)-এর সঙ্গে আগামী ফিল্ম নিয়ে চলছে দিতিপ্রিয়ার আলোচনা।

Advertisements

শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরু করেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘রাজকাহিনী’ ফিল্মের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া নজর কেড়েছিলেন। এরপর তাঁকে ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে রাসমণির ভূমিকায় কাস্ট করা হয়। রানী রাসমণির চরিত্র দিতিপ্রিয়াকে প্রবল জনপ্রিয় করে তুলেছে। কিন্তু ‘করুণাময়ী রানী রাসমণি’-তে শেষ হয়ে আসছে দিতিপ্রিয়ার চরিত্র। শোনা যাচ্ছে, আপাতত দিতিপ্রিয়া নিজের ফিল্মি কেরিয়ারে মন দিতে চান।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media