whatsapp channel

Arkoja Acharyya: ভোলবদল নিরুপমার! চরম হট লুকে চমকে দিলেন সকলকে

অর্কজা আচার্য (Arkoja Acaryya) কোনোদিন হেরে যেতে শেখেননি। তাঁর স্ক্রিন প্রেজেন্স এই কথার প্রমাণ। অভিনেত্রী হতে চেয়েছিলেন। থিয়েটার থেকে অভিনয় শুরু করলেও বর্তমানে টেলিভিশন পরিচিত মুখ অর্কজা। ইদানিং নিজের বিভিন্ন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অর্কজা আচার্য (Arkoja Acaryya) কোনোদিন হেরে যেতে শেখেননি। তাঁর স্ক্রিন প্রেজেন্স এই কথার প্রমাণ। অভিনেত্রী হতে চেয়েছিলেন। থিয়েটার থেকে অভিনয় শুরু করলেও বর্তমানে টেলিভিশন পরিচিত মুখ অর্কজা। ইদানিং নিজের বিভিন্ন ফটোশুট শেয়ার করেন তিনি। সম্প্রতি অর্কজার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

ভাইরাল হওয়া ছবিতে অর্কজার পরনে রয়েছে হালকা নীল রঙের সিকুইনড গাউন। বডিকন গাউনের নিচের দিকে রয়েছে হালকা প্লিট। এই গাউনের স্লিভ স্প্যাগেটি। নেকলাইন যথেষ্ট সাধারণ। একদিকের স্লিভ কাঁধ থেকে সামান্য নিচে নেমে গিয়েছে। এই গাউনের সাথে অর্কজার মেকআপ উজ্জ্বল। স্মোকি আই-এর পাশাপাশি ঠোঁটে রয়েছে রাস্ট রঙের লিপস্টিক। চোখে ব্যবহার করা হয়েছে শিমারিং আইশ‍্যাডো। চুলে পনিটেল বেঁধেছেন অর্কজা। গালের দুই পাশে ছড়িয়ে রয়েছে কয়েক গুচ্ছ ফ্রিঞ্জ। কানে পরেছেন স্টোন স্টাডেড সিলভার শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ছবিটি শেয়ার করে ক্যাপশনে অর্কজা নীল রঙের প্রজাপতি, সাদা কাকাতুয়া ও মারমেডের ইমোজি পোস্ট করেছেন। অনুরাগীদের পছন্দ হয়েছে অর্কজার ছবি।

Advertisements

শৈশব থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন টালিগঞ্জের স্টুডীওপাড়ার কাছাকাছি বাড়ির মেয়ে অর্কজা। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় ‘গুজব’ নামে একটি নাটকের দলের সাথে যুক্ত হন অর্কজা। তবে বরাবর ধারাবাহিকে অভিনয় করতে চেয়েছিলেন তিনি। ফলে থিয়েটার করার পাশাপাশি একের পর এক অডিশন দিতে শুরু করেন তিনি। কিন্তু বারবার রিজেক্ট হওয়ার ফলে চাকরির চেষ্টাও করতে থাকেন অর্কজা। ‘ওগো নিরুপমা’-র জন্যও অডিশন দিয়েছিলেন তিনি। একই দিনে এসেছিল এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে তাঁর সিলেকশনের খবর ও চাকরি পাওয়ার খবর।

Advertisements

অভিনয়কেই বেছে নেন অর্কজা। ‘ওগো নিরুপমা’-র মাধ্যমে ছোট পর্দায় আত্মপ্রকাশ ঘটে তাঁর। এরপর ‘মিঠাই’-এ আইপিএস অফিসার ধারার চরিত্রে অভিনয় করেছেন তিনি। বর্তমানে আকাশ আট চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিক ‘শ্রেয়সী’-তে নায়িকার চরিত্রে অভিনয় করছেন অর্কজা।

Advertisements

whatsapp logo
Advertisements