GossipHoop Plus

Akshay-Raveena: ঋতুকালীন অবস্থায় জোর করেছিল অক্ষয় কুমার, শুনুন রবীনার বেদনাদায়ক কাহিনী

আজও টিপ টিপ বরষা পানি গানটি হিট। বহু সিনেমায় গানটির রিমেক করে ব্যাবহার করা হয়েছে, কিন্তু, যতই রিমেক হোক বা নতুন কোনো অভিনেত্রী পারফর্ম করুন না কেন রবীনা ট্যান্ডনকে (Raveena Tandon) মাত দেওয়া সহজ নয়। সেই বৃষ্টি ভেজা রাতে হলুদ শাড়িতে তিনি যেভাবে দর্শক মনে আগুন ধরিয়েছিলেন তা ভোলবার নয়।

আজও টিপ টিপ বরষা পানি গানটি বাজলে প্রথম মুখ রবীনা ট্যান্ডনের আসে। তাছাড়া, অভিনেত্রীকে দেখলেও ওই গানের কথা প্রথম মাথায় আসে। এই মুহূর্তে অভিনেত্রীকে দেখলে বোঝা মুশকিল তিনি ৫০ ছুঁই ছুঁই। শুধু ৫০ ছুঁই ছুঁই নয়, তিনি চার সন্তানের মাও । এরপরেও তার ফিগার, স্টাইল , গ্ল্যামার দেখলে আপনার মনে প্রশ্ন আসতে পারে এও কি সম্ভব?

আজকের প্রসঙ্গ রবীনা ট্যান্ডনের ফিগার বা ফিটনেস নয়, বরং তার করা টিপ টিপ বরষা পানি গানের শ্যুটিং নিয়ে। কিছুদিন আগে অভিনেত্রী এক সাক্ষাৎকারে তার অতীত জীবনের ভয়ঙ্কর ও বেদনাদায়ক কাহিনী শেয়ার করেন সকলের সামনে সেই কাহিনী এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কী সেই কাহিনী?

প্রথমত কাহিনী বললে ভুল হবে। ঘটনাটি সত্যি। যেদিন টিপ টিপ বরষা পানি গানের শ্যুটিং শুরু হবে সেদিন অভিনেত্রীর ঋতুস্রাব শুরু হয়। ফলে যন্ত্রনা যেমন ছিল তেমনই গায়ে হালকা জ্বর ছিল। অভিনেত্রী চাইছিলেন না সেদিন শ্যুটিং হোক। তিনি সময় চেয়েছিলেন। কিন্তু, পরিচালক থেকে নায়ক কেউই রাজি হয়নি। বৃষ্টির মধ্যে নাচতে গিয়ে জ্বর আরো বেড়ে যায়। এমনকি তাকে বিশ্রাম করতে পর্যন্ত দেওয়া হয়নি। যদিও ওই গানের জন্য অভিনেত্রী বিশেষ পরিচিতি পেয়েছেন, তবুও তার বেদনাদায়ক কাহিনী এখন টক অফ দা টাউন হয়ে উঠেছে। যেই শুনছে এই কাহিনী তারাই ভাবছে শ্যুটিং করা সহজ ব্যাপার নয়।

whatsapp logo