whatsapp channel

Rittika Sen: নাকে অক্সিজেন মাস্ক, গুরুতর অসুস্থ অভিনেত্রী ঋত্বিকা সেন!

করোনা অতিমারী ধীরে ধীরে মানুষের অবচেতন মনে ভয়ের সৃষ্টি করেছে। পাশাপাশি একাধিক প‍্যারাসাইট সক্রিয় হওয়ার কারণে সামান্য অসুস্থতাও বড় আকার ধারণ করছে। একই পরিস্থিতির সম্মুখীন হলেন ঋত্বিকা সেন (Rittika Sen)।…

Avatar

Nilanjana Pande

করোনা অতিমারী ধীরে ধীরে মানুষের অবচেতন মনে ভয়ের সৃষ্টি করেছে। পাশাপাশি একাধিক প‍্যারাসাইট সক্রিয় হওয়ার কারণে সামান্য অসুস্থতাও বড় আকার ধারণ করছে। একই পরিস্থিতির সম্মুখীন হলেন ঋত্বিকা সেন (Rittika Sen)। রবিবারের সন্ধ্যায় প্রায় হঠাৎই ঋত্বিকা নিজের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যাতে তাঁর নাকে লাগানো রয়েছে অক্সিজেন মাস্ক। এই ঘটনায় রীতিমত চিন্তিত হয়ে পড়েছেন তাঁর অনুরাগীদের একাংশ।

ঋত্বিকা নিজেও প্রথমে ভয় পেয়ে গিয়েছিলেন। তবে আপাতত তিনি সামলেছেন। ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে, অভিনেত্রী যথেষ্ট অসুস্থ। চুল এলোমেলো করে কোনোমতে বাঁধা রয়েছে। মুখ নিষ্প্রভ। লাল রঙের স্লিপিং স্যুট পরে রয়েছেন ঋত্বিকা। একটি চেয়ারে বসে রয়েছেন তিনি। নাকে রয়েছে অক্সিজেন মাস্ক। ছবিগুলি শেয়ার করে ঋত্বিকা লিখেছেন, দূর্বলতা শরীরের মূল্য দেয় না। ঋতু পরিবর্তনের কারণে অসুস্থ হয়ে পড়েছেন ঋত্বিকা। তিনি লিখেছেন, গত সপ্তাহ থেকে বুকে যন্ত্রণা ও প্রচন্ড কাশির ফলে অবসন্ন হয়ে পড়েছিলেন তিনি। দ্রুত ঋত্বিকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক পরীক্ষা করে জানান, সংক্রমণ হয়েছে তাঁর। আপাতত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাওয়ার পাশাপাশি বাড়িতেই বিশ্রামে থাকতে হয়েছে ঋত্বিকাকে।

অনুরাগীরা ঋত্বিকার দ্রুত আরোগ্য কামনা করেছেন। একসময় শিশুশিল্পী হিসাবে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন ঋত্বিকা। তবে টিনএজার হওয়ার পর বেশ কয়েকটি ফিল্মে নায়িকার ভূমিকায় অভিনয় করলেও পরবর্তীকালে বাছাই করে কাজ করতে শুরু করেন তিনি। ফলে ঋত্বিকার হাতে কাজ কমতে থাকে। একাধিক ওয়েব সিরিজের প্রস্তাব এলেও সাহসী দৃশ্যে অভিনয় করতে রাজি হননি ঋত্বিকা।

আপাতত তিনি দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করার লড়াই চালাচ্ছেন। একাধিক তামিল ও তেলেগু ফিল্মে কাজ করেছেন ঋত্বিকা।

whatsapp logo