BollywoodHoop PlusHoop Video

Rashmika Mandana: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেই কপালে জুটেছিল অশ্লীল তকমা: রশ্মিকা মন্দানা

গতবছর দক্ষিণী ছবি ‘পুস্পা: দ্য রাইজ’ বেশ সাড়া ফেলেছিল সারাদেশে। এই ছবিতে যেমন নজরকাড়া ছিল নায়ক আল্লু অর্জুনের অভিনয়, তেমনই দুস্টুমিষ্টি গ্রামের মেয়ের চরিত্রে সাবলীল অভিনয় করেছিলেন সুন্দরী অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। ধীরে ধীরে এই দক্ষিণী অভিনেত্রী হয়ে উঠেছেন জাতীয় ‘ক্রাশ’। তার দুই ঠোঁটের মিষ্টি হাসি ও চোখের হালচালে প্রায়ই ঘায়েল হয় ভক্তরা। তবে এত ভালোবাসার মাঝেও ভক্তদের থেকেই কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে। কি এমন ঘটেছিল অভিনেত্রীর সঙ্গে? দেখে নেওয়া যাক।

‘পুস্পা: দ্য রাইজ’ ছবির আগেই দক্ষিণী সিনেমার বড় পর্দায় পরিচিত হয়ে উঠেছিলেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা। তার অভিনীত ‘গীতগোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ ছবিদুটি বেশ জনপ্রিয় হয়েছিল দর্শকমহলে। আর এই দুটি ছবিতেই তিনি জুটি বেঁধেছিলেন অভিনেতা বিজয় দেবেরকোন্ডার (Vijay Deberekonda) সঙ্গে। আর সেই দুই ছবিতেই বেশ ঘনিষ্ট মুহূর্তের কিছু দৃশ্য কাছে আসতে হয়েছিল দুজনকেই। এই দৃশ্য দেখেই নানা কুমন্তব্য শোনা গিয়েছিল ভক্তদের মুখ থেকে। উঠে এসেছিল নানা নোংরা রসায়নের সমীকরণও। এইসবের মুখোমুখি হতে হতে একটা সময় অভিনেত্রীকে বেশ চাপে পড়তে হয়েছিল বলে নিজেই জানিয়েছেন তিনি।

একটি সাক্ষাৎকারে রশ্মিকা জানান যে ‘ডিয়ার কমরেড’ ছবিতে বৃষ্টির মাঝে ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যকে অশ্লীলভাবে বর্ননা করা হয়েছিল সামাজিক মাধ্যমে। এই নিয়ে নানা কটাক্ষজনক পরিস্থিতির শিকারও হতে হয়েছিল তাকে। অভিনেত্রী জানান যে এই সময়টা মানসিকভাবে বিপর্যস্ত করে তুলেছিল তাকে। অনেক কষ্টে তিনি এই পরিস্থিতি সামাল দিয়েছিলেন বলেও জানান এই সাক্ষাৎকারে। এছাড়াও মাঝে মাঝে তার এবং অভিনেতা বিজয় দেবেরকোন্ডার মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জনও যে তাকে বিব্রত করে, তাও তিনি জানান। এটি যে শুধুই গুজব, তাও স্পষ্ট হয় অভিনেত্রীর কথায়। তিনি বলেন, তারা দুজন খুব ভালো বন্ধু।

সম্প্রতি, দক্ষিণী ছবির পরিধি ছড়িয়ে বলিউডে পা রেখেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে দেখা যায় অভিনেত্রীকে। চলতি বছরের শুরুতেই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতেও দেখা যাবে তাকে। এছাড়াও রণবীর কাপুরের সঙ্গে ‘এনিমেল’ ছবিতেও অভিনয় করার কথা রয়েছে এই দক্ষিণী সুন্দরীর।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা